ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঈদগাঁওতে শশুর বাড়িতে থেকে অজ্ঞান অবস্থায় জামাই উদ্ধার

uddarসেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি :::

শশুর বাড়িতে বেড়াতে গিয়ে মুমূর্ষ অবস্থায় উদ্ধার হয়েছে নব বিবাহিত জামাই। সে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিৎিসাধীন। কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামপুর ইউনিয়নে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে। ঘটনার আসল রহস্য জানা যায়নি।

জানা যায় সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের টেকপাড়া গ্রামের নুরুল হুদার পুত্র বাদশা মিয়া (২৪) গত বৃহষ্পতিবার বিকেলে ডুলা ফকির মাজারের উত্তর পার্শ্বে ইসলামপুর ইউনিয়নে তার শশুর সৌদি প্রবাসী আবদু রশিদের বাড়িতে বেড়াতে যায়। উক্ত দিন স্বামী-স্ত্রীর মধ্যে অজ্ঞাত ব্যাপার নিয়ে বাড়াবাড়ি হয়। এ ঘটনার পর হতে স্বামীকে খুঁজে না পাওয়ায় স্বামীর পরিবারের পক্ষে ঈদগাও পুলিশ তদন্ত কেন্দ্রে একটি নিখোঁজ ডাইরী করা হয়। এদিকে শুক্রবার দুপুর ১২টায় একটি মোবাইল নাম্বার হতে ফোন আসে বাদশা মিয়া কক্সবাজার সদর হাসপাতালে । তৎক্ষনাৎ তার পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে দেখে সে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। তার এখনো জ্ঞান না ফেরায় ঘটনার আসল তথ্য পাওয়া যায়নি বলে পরিবারের পক্ষ হতে জানা গেছে।

আরো জানা যায়, রামুর কয়েকজন ব্যক্তি চকরিয়া হতে আসার পথে ইসলামপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান অছিয়র রহমানের বাড়ির পার্শ্বে আরাকান সড়কে একটি মোটর সাইকেল সহ বাদশা মিয়াকে পড়ে থাকতে দেখলে মোটর সাইকেল সহ বাদশা মিয়াকে উদ্ধার করে। গাড়িটি তাদের হেফাজতে রাখে এবং বাদশা মিয়াকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে পরিবারকে সংবাদ দেয়। ইসলামাবাদ ইউপি মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বাদশা মিয়া আমার ভাতিজা। সম্প্রতি তার বিয়ে হয়। বিয়ে পরবর্তী সময়ে শশুর পক্ষের সাথে কোন্দল চলে আসছে। সে ওই দিন তার মোটর সাইকেল নিয়ে শশুর বাড়িতে যায়। একপর্যায়ে তার সাথে সংযোগ বন্ধ ও তাকে না পাওয়ায় নিখোঁজ ডাইরী করা হয়। জ্ঞান ফিরলে আসল রহস্য উদঘাটন করা যাবে বলে তিনি জানান।

 

পাঠকের মতামত: