ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় পুত্রের ধারালো অস্ত্রের আঘাতে মা-বাবাসহ একই পরিবারের ৫জন আহত

ahotaএম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া পৌরসভা এলাকায় সন্ত্রাসী পুত্র আবদুর রহিমের ধারালো অস্ত্রের হামলায় মা-বাবাসহ ৫জন মারাত্মকভাবে আহত হয়েছে। এসময় হামলায় ছোট ভাই আবদুল করিমের স্ত্রী জেসমিন আক্তারের (৪০) বাম হাতের দুটি আঙ্গুল ছিড়ে গেছে। এসময় তাদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতাল পরে আশঙ্কাজনকভাবে চমেকে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হালকাকারা সওদাগরপাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসি জানান, ওই এলাকার বাসিন্দা আলহাজ্ব আবদুস ছোবহানের পুত্র আবদুর রহিম বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পুর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসী কায়দায় তার পিতা আলহাজ্ব আবদুস ছোবহান (৯০), মাতা জমিলা খাতুন (৭৫), ভাই আবদুল করিম (৪৫) তার স্ত্রী জেসমিন আক্তার (৪০) কে ধারালো কিরিচ দিয়ে হামলা করেছে। তার কিরিচের কুপে জেসমিন আক্তারের বাম হাতের দুটি আঙ্গুল ছিড়ে যায়। তাদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানে জেসমিন আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত আবদুল করিম জানান, গত ৫সেপ্টেম্বর সকাল দশটায় একই কায়দায় আবদুর রহিম তার পুত্র রেজাউল করিম ও সোহেলের নেতৃত্বে ৫-৬জন ভাড়াটিয়া সন্ত্রাসী তাদের উপর সন্ত্রাসী হামলা করে। এতে মারাত্মকভাবে আহত হয়েছিল তার বৃদ্ধা মা জমিলা খাতুন ও পিতা আবদুস ছোবহান। ওই হামলায় তার ডান চোখে এখনো ফুলা রয়েছে। এঘটনায় তার মা জমিলা খাতুন বাদি হয়ে সন্ত্রাসী পুত্র আবদুল রহিম পুত্র রেজাউল করিম ও সোহেলকে আসামী করে মামলা দায়ের করেছে। তিনি আরও বলেন, মায়ের দায়ের করা মামলা তুলে নিতে পূনরায় সন্ত্রাসী হামলা করেছে। ##

পাঠকের মতামত: