ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ঈদগাঁওতে ড্যাম্পারের ধাক্কায় যুবক নিহত, আহত-২

acciসেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি:::

কক্সবাজার সদরের ঈদগাঁওতে সড়ক দূর্ঘটনায় ১ মোটর সাইকেল আরোহী নিহত ও অপর ২ জন আহত হয়েছে। বুধবার ২১ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে ঈদগাঁও-ঈদগড় সড়কের ভোমরিয়াঘোনা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। ঘটনায় জড়িত ড্যাম্পারের চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পার্বত্য এলাকা বাইশারী থেকে ঈদগাঁওগামী একটি মোটর সাইকেল সড়কের ভোমরিয়াঘোনা নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে যাওয়া দ্রুতগামী ইটভর্তি অবৈধ ড্যাম্পার চট্টমেট্রো ঢ ১১-২৯৩৫ গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটর সাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ছৈয়দ নুর (২৩) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত যুবক পার্বত্য বাইশারী ইউনিয়নের কাগজিখোলা গ্রামের বদিউল আলমের ছেলে। বর্তমান রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল কচি খোলার বাসিন্দা। ঐসময় আহত ২ ব্যক্তি হল বাইশারী ইউনিয়নের হলুদিয়া শিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোর্শেদ এবং অপরজন গর্জনিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি গ্রামের ছৈয়দ হোছনের ছেলে নুর মোহাম্মদ। নিহত যুবক তার ব্যবসায়িক কর্মস্থল খুটাখালীতে যাওয়ার পথেই মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় নিহত হয় বলে জানা গেছে। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি দেবাশীষ সরকার জানান, দূর্ঘটনা কবলিত ড্যাম্পার ও মোটর সাইকেল তাদের হেফাজতে রয়েছে। তবে গুরুতর আহতদের মধ্যে কেউ মারা গেছে কিনা তাদের এখনো পর্যন্ত কেউ নিশ্চিত করেনি।

###############

 ঈদগাঁওতে ২০ লিটার চোলাইমদসহ নারী আটক

সেলিম উদ্দিন, ঈদগাঁও :::

কক্সবাজার সদরের ঈদগাঁও পুলিশের অভিযানে ২০লিটার চোলাইমদসহ এক নারী আটক হয়েছে। ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় ঈদগাঁও ইউনিয়নের দরগাহ পাড়া থেকে তাকে আটক করা হয়। আটককৃত নারী স্থানীয় জাফর আলমের স্ত্রী আছিয়া খাতুন ও শীর্ষ মাদক সম্রাট ছালেখ্যার মা বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের এসআই দেবাশীষ সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দরগাহ পাড়াস্থ তার বাড়ীতে অভিযান চালিয়ে ২০লিটার চোলাইমদসহ মাদক বিক্রির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। এসআই দেবাশীষ সরকার আটকের সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

পাঠকের মতামত: