Home » রামু » রামু চৌমুহনীকে যানজট ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে, না মানলে ব্যবস্থা -ইউএনও

রামু চৌমুহনীকে যানজট ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে, না মানলে ব্যবস্থা -ইউএনও

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ramu-news-pic-20-09-201601খালেদ হোসেন টাপু, রামু :::
কক্সবাজারের রামু উপজেলার প্রধান প্রাণকেন্দ্র চৌমুহনী ষ্টেশনকে পরিস্কার পরিচ্ছন্ন ও যানজট মুক্ত রাখতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রামু উপজেলা প্রশাসনের উদ্যোগে মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রামু থানা ওসি প্রভাষ চন্দ্র ধরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা নিবাহী অফিসার (ভারপ্রাপ্ত) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নিকারুজামান। তিনি বলেন সাধারণ মানুষ যেন নির্বিঘেœ চলাচল করতে চৌমুহনীর সড়ক সমুহ যানজট মুক্ত রাখতে হবে এবং চৌমুহনীকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকল ব্যবসায়ীদের আন্তরিক হতে হবে। আগামী ১ সপ্তাহে মধ্যে যানজট ও পরিষ্কার পরিচ্ছন্ন কাজ শুরু করার জন্য চৌমুহনীর সকল ব্যবসায়ী, মার্কেটের মালিকদের প্রতি অনুরোধ করা হচ্ছে। তা না হলে মোবাইল কোর্ট পরিচালনা করে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এতে বক্তব্য রাখেন রামু ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, রামু চৌমুহনী ক্ষুদ্র বনিক সমিতির সাধারন সম্পাদক সজল বড়ুয়া, সহ সভাপতি রুহুল আমিন রকি, রামু প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেন টাপু, বনিক সমিতির সদস্য আজিজুল হক আজিজ, রামু উপজেলা পরিবহন মোটর শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক জালাল আহমদ, মাইক্রোবাসের পক্ষ প্রতিনিধি হেলাল উদ্দিন, শাহনুর উদ্দিন বাবু, কাঞ্চন বড়–য়া, ড্রাইভার মিজান, সিএনজি অটোরিক্সা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নেন সাধারণ সম্পাদক আলী হোসেন, টমটম প্রতিনিধি মাইমুনুর রশিদ প্রমুখ।

####################
রিয়াজ উল আলম জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

খালেদ হোসেন টাপু, রামু  :::
কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হয়েছেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য তাকে এ স্বীকৃতি প্রদান করা হয়। সম্প্রতি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার দপ্তরে কক্সবাজার জেলার সকল উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যক্রম মূল্যায়ন করে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত করা হয়।
রামু উপজেলা শিক্ষা অফিসার মো. ছালামত উল্লাহ জানান, প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানন্নোয়নে বিশেষ অবদানের জন্য রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলমকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করা হয়।
এ প্রসঙ্গে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম জানান, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার রামুবাসী। এজন্য তিনি উপজেলার শিক্ষা সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, শুধু মাত্র শ্রেষ্ঠত্ব¡ অর্জন নয় আমি রামু উপজেলার শিক্ষাকে এগিয়ে নিতে চাই। এজন্য তিনি সকলের সহেযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় দুদিন ব্যাপী উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে কর্মশালা

It's only fair to share...32100চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :: স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসার সহযোগীতায় শেড ...