ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মুক্তির অপেক্ষায় ‘গোয়েন্দাগিরি’

film-home-01মুক্তির দিন গুনছে নাসিম সাহনিক পরিচালিত থ্রিলার চলচ্চিত্র ‘গোয়েন্দাগিরি’। নির্মাতা জানান, চলচ্চিত্রটির শুটিং এবং ডাবিং সম্পন্ন হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া , সীমান্ত আহমেদ , প্রিন্স রাজন , তানিয়া বৃষ্টি, কচি খন্দকার, তারেক মাহমুদ ,টুটুল চৌধুরী, রুবেল, শিখা খান , লাক্স তারকা চৈতি , শম্পা হাসনাইনসহ অনেকে।

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, একদল শখের গোয়েন্দা ছুটিতে বেড়াতে যায়। ওরা যেখানে বেড়াতে যায় তার পাশেই বনের মাঝে অবস্থিত একটি পুরনো জমিদার বাড়িতে শুটিং করার কথা ছিল দেশের বিখ্যাত একজন পরিচালকের। অভিনয় করার কথা ছিল দেশের নাম করা অভিনেত্রীরও।

কিন্তু ভূতের কারণে শুটিং বাতিল হয়। গুম হয় পরিচালকের একজন সহকারী এবং আরেকজন আহত অবস্থায় ফিরে আসে। মিডিয়ায় আলোচনা শুরু হয়। আর এই আলোচিত রহস্যজনক ঘটনা নিয়েই গোয়েন্দারা শুরু করে তাদের প্রথম গোয়েন্দা অভিযান।

গোয়েন্দাগিরিতে যোগ দেয় স্থানীয় শখের নারী গোয়েন্দারাও। এভাবে রহস্য , রোমান্স ,সান্সপেন্স আর কমেডির মিশ্রণে এগিয়ে যায় গল্প। গোয়েন্দাগিরি চলচ্চিত্রটি প্রযোজনা করেছে নোমান ফিল্মজ। শীঘ্রই চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা।

 

পাঠকের মতামত: