ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ঈদের দিন সন্ত্রাসী হামলায় মহিলাসহ একই পরিবারের সাতজনকে কুপিয়ে জখম

chakaria-pic-injurd-15-09-16চকরিয়া প্রতিনিধি ঃ

কক্সবাজারের চকরিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলায় জেলার প্রথম এসিড মামলার বাদী, দুই কন্যা সন্তান ও পুত্রবধূসহ একই পরিবারের সাতজনকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করায় বসতবাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায় তারা। হামলায় আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈদের দিন গত মঙ্গলবার দুপুর বারোটার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের চড়াপাড়ায় এ ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন উপজেলার কোনাখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড চড়াপাড়া এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র ও জেলার প্রথম এসিড মামলার বাদী মোস্তাক আহমদ (৬০), পুত্র আহমদ নূর (২৬), দুই কন্যা রহিমা বেগম (৩২) ও মুর্শিদা বেগম (২৫), ভাই জামাল হোসেন (৪২), পুত্র শফি আলমের স্ত্রী রোকসানা বেগম (২২), চাচাতো ভাই মোহাম্মদ আরাফাত (১৮)।

অভিযোগে জানা গেছে, একই এলাকার ইসমাইল প্রকাশ পুতু ও তার ভাই মো. বখতিয়ার, আবু সুফিয়ান, মজিদ ও মানিকের বিরুদ্ধে বসতবাড়িতে অগ্নিসংযোগ, এসিড নিক্ষেপসহ বিভিন্ন অভিযোগে মামলা করায় ক্ষিপ্ত হয়ে ঈদের দিন সকালে আজিম উদ্দিনের দোকানের সামনে সদলবলে হামলা চালায় এসিড মামলার বাদী মোস্তাক আহমদের পুত্র আহমদ নূর ও ভাতিজা আরাফাতের ওপর। পরে একই সন্ত্রাসীরা মোস্তাক আহমদের বাড়িতেও হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় আহতদের। হামলায় বাধা দিতে গেলে বসতবাড়িতে ভাঙচুর ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, ঈদের দিন কোনাখালীতে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের কয়েকজনকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

পাঠকের মতামত: