ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিসিক মোড় থেকে ৩০ হাজার ইয়াবাসহ আটক ১

yaba atokএম.এ আজিজ রাসেল ::

শহরতলীর লিংকরোডের বিসিক মোড় এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী জাকের হোসেন (৩২) কে আটক করেছে র‌্যাব। ১১ সেপ্টেম্বর এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক এএসপি মোঃ শরাফত ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পলিটেকনিক কলেজের সামনে একটি টাটা পিকআপ (নং-ঢাকা মেট্রো-ন-১৮-৭১৬৯) গাড়ি থামানো হয়। এসময় গাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় বান্দরবান জেলার আলীকদমের পালং পাড়ার মৃত হোসেনের পুত্র জাকের কে আটক করা হয়। পরে পিকআপ তল্লাশী চালিয়ে ডান চাকার মাডগার্ডের উপরে বিশেষ কৌশলে সংরক্ষিত থাকা অবস্থায় ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লক্ষ টাকা। আটক জাকির পেশাদার মাদক চক্রের সদস্য। তাকে জব্দকৃত মালামালসহ সদর থানায় সোপর্দ করা হয়েছে।

রাখাইন ফ্রি-স্ট্রাইল রিলেশন গ্রুপের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম.এ আজিজ রাসেল ::::

পর্যটন নগরী কক্সবাজারের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন রাখাইন ফ্রি-স্টাইল রিলেশন গ্রুপের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। তার মধ্যে গত ৯ সেপ্টেম্বর শুক্রবার বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার পাহাড়ী জনপদ সোনাইছড়িতে শিক্ষা সফরের আয়োজন করা হয়। সোনাইছড়ি হেডম্যান পাড়ায় আনন্দময় সফরে সকাল ১১ টায় সংগঠনের সভাপতি মংবা ওয়ানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাজধানী ফ্রেন্ডস সার্কেল এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম. এ আজিজ রাসেলের সঞ্চলনায় নতুন নেতৃত্ব, ভবিষ্যত কর্মপরিকল্পনাসহ বিগত বছরের সাংগঠনিক কার্যক্রম নিয়ে বিশদ আলোচনায় অংশ নেয় সংগঠনের সিনিয়র সদস্য তরুণ মিউজিশিয়ান ও বেইস গিটারিস্ট মংলা ওয়ান, দুবাই প্রবাসী উছিন থেন (জাফর), রাখাইন সম্প্রদায়ের জনপ্রিয় শিল্পী উছিন জ্য, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ বিভাগের মেধাবী ছাত্র মং চেন ওয়ান (বাবু), আইউবি’র মেধাবী ছাত্র উ থেন, মংছিন য়েইন, বাংলাদেশ রাখাইন স্টুডেন্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক উছেনমি বাবু, জহিন আর্টের ব্যবস্থাপনা পরিচালক জহিন, চ লাইন (মিঠু) ও দৈনিক আমাদের কক্সবাজারের চীফ কম্পিউটার অপারেটর মং থেন নাই। পরে সকলের অংশগ্রহণে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

পাঠকের মতামত: