ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

মন্ত্রীদের মিথ্যা বক্তব্যে ঘরে ফেরা মানুষদের ভোগান্তি হচ্ছে : দুদু –

dolu-bnpঅনলাইন নিউজ ডেস্ক :::

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, মন্ত্রীদের মিথ্যা বক্তব্যের কারণে ঈদে ঘরে ফেরা মানুষের চরম ভোগান্তি হচ্ছে।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৯ম কারামুক্তি দিবস পালন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়। আয়োজক সংগঠনের উপদেষ্টা এম এম খালেদ সাইফুল্লাহর সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ আলোচক ছিলেন, জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি আহসান হাবীব লিংকন, স্বাধীনতা ফোরাম সভাপতি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ। আরো বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মিজানুর রহমান, সাবেক ছাত্রনেতা কাজী মনিরুজ্জামান মনির, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ইসমাইল তালুকদার খোকন, সাংবিধানিক অধিকার ফোরামের সাধারণ সম্পাদক সুরঞ্জন ঘোষ, ডিএসসিসির কাউন্সিলর শামসুন্নাহার ভুঁইয়া, মহানগর বিএনপি নেতা লতিফউল্লাহ জাফর, ওয়াহিদউল্লাহ মজুমদার মানিক, চৌধূরী নাসির আহমদ, হুজাইফা ইবনে ওমর প্রমুখ।

শামসুজ্জামান দুদু বলেন, যোগাযোগমন্ত্রী বলেছিলেন ঈদে ঘরে ফেরা মানুষের কোন ভোগান্তি হবে না। কিন্তু এখন প্রতিটি মহাসড়কে দীর্ঘ যানজট। চরম ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে। দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট বারবার ভেঙ্গে যাওয়ায় কয়েক হাজার গাড়ির দীর্ঘ লাইন সৃষ্টি হয়েছে। মানুষকে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হচ্ছে। অথচ নৌমন্ত্রী কোন কাজই করছেন না। রেল মানুষের চাপে উল্টে যাওয়ার উপক্রম হয়েছে। গাদাগাদি করে চরম কষ্ট স্বীকার করে বাড়ি ফিরতে হচ্ছে মানুষকে। অথচ রেলমন্ত্রী বড় বড় কথা বলেন। রাস্তায় দুর্ঘটনায় যত মানুষ মারা যাবে তার দায়দায়িত্ব মন্ত্রীদের বহন করতে হবে।

জিয়াউর রহমানকে নিয়ে আওয়ামীলীগ নেতাদের করা বিভিন্ন মন্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আপনাদের মন এত বিদ্বেষে ভরা কেন? বিএনপি নেতারা কখনো শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটাক্ষ করেনা। তাহলে আপনাদের মন এত ছোট কেন? মন বড় করুন। কারণ জিয়াকে ছোট করলে বাংলাদেশকেই ছোট করা হবে।

পাঠকের মতামত: