ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ইউপি পরিষদের বিচারে উপস্থিত না হওয়ার জের যুবককে জোরপুর্বক ধরে নিয়ে স্ট্যাম্প নেয়ার অভিযোগ

cnএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়ায় ইউনিয়ন পরিষদের বিচারে উপস্থিত না হওয়ার জের ধরে সালাহ উদ্দিন নামের এক যুবককে জোরপুর্বক ধরে নিয়ে ষ্টাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের ভেতর ঘটেছে এ ঘটনা। ইউপি চেয়ারম্যান খাইরুল বশর জোরপুর্বক স্ট্যাম নিয়েছেন বলে দাবি করেছেন ভুক্তভোগী যুবক।

অভিযোগে ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মগনামা পাড়া গ্রামের মোহাম্মদ ইসমাইলের ছেলে যুবক সালাহ উদ্দিন জানান, একমাস আগের একটি মারামারির ঘটনার জের ধরে একই ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের নাপিতখালী পাড়ার জামাল উদ্দিনের ছেলে মহিউদ্দিন বাদি হয়ে ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করেন। এরপর পরিষদের পক্ষ থেকে নোটিশ দিয়ে তাকে হাজির হতে বলা হয়। যুবক সালাহ উদ্দিন জানান, তিনি বিগত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরে হোছাইন আরিফের নৌকা প্রতীকের পক্ষে ভোট করেন। এই কারনে ক্ষিপ্ত হয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান খাইরুল বশর মারামারির অভিযোগটি পাওয়ার পরপরই তাকে নোটিশ দেন পরিষদের হাজির হতে।

ভুক্তভোগী সালাহ উদ্দিনের দাবি, বর্তমান চেয়ারম্যানের কাছে বিচারে পক্ষপাত করার আশঙ্কা থাকায় তিনি পরিষদে হাজির হননি। বৃহস্পতিবার বাজারে আসলে প্রথমে পরিষদের চৌকিদার ও পরে ইউপি চেয়ারম্যান খাইরুল বশর এসে তাকে বাজার থেকে ধরে নিয়ে যায়। পরে পরিষদের ভেতরে ঢুকে জোরপুর্বক তার কাছ থেকে স্ট্যাম্পে স্বাক্ষর নেয় ইউপি চেয়ারম্যান খাইরুল। এ ঘটনায় তিনি প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন। #

পাঠকের মতামত: