ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গুলিবিদ্ধ লাশ উদ্ধার

lasচকরিয়া প্রতিনিধি ::::
কক্সবাজারের চকরিয়া-লামা সীমান্ত এলাকা ফাঁসিয়া- খালীস্থ কুমারী খাল থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের বুকে ও পেটে গুলির চিহৃ রয়েছে বলে জানা গেছে।  বুধবার সকাল সাড়ে ৭টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের সঠিক পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহত যুবকের বয়স আনুমানিক ২৭।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফুল ইসলাম বলেন,কুমারী খালে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে খাল থেকে লাশ উদ্ধার করি। লাশের শরীরে ৩টি গুলির চিহৃ রয়েছে। এসময় লাশের পাশে একটি ভোটার আইডি কার্ড পাওয়া গেলেও সে ছবির সাথে লাশের চেহারা বিকৃত হওয়ায় পরিচয় মেলানো যাচ্ছেনা। ওই ভোটার আইডি কার্ডে নাম রয়েছে আক্তার হোসেন পিতা-সিরাজুল হক, পূর্বমেরংলোয়া, ফতেখাঁরকুল, রামু।

চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খান চকরিয়া নিউজকে বলেন, চকরিয়ার সীমান্ত এলাকা ফাঁসিয়াখালীর কুমারী খাল থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশ থেকে ন্যাশনাল আইডি কার্ড, ঘডিসহ ব্যবহৃত শরীরের কাপড় পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

পাঠকের মতামত: