ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বান্দরবানে ২ জনকে পিটিয়ে হত্যা

guli kore hottaবান্দরবান প্রতিনিধি ::::
বান্দরবানের রোয়াংছড়িতে ২ জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের আঙ্গাপাড়ায় গত মঙ্গলবার’রাতে স্থানীয় বাসিন্দার থোয়াইচিং মং মারমা দরজার বাডাম দিয়ে পিটিয়ে ২ জন পাহাড়ীকে হত্যা করেছে। নিহতরা হলেন-লামা রুপসী পাড়া বাসিন্দার উক্যহ্লা (৩৫) এবং আপ্রু মং (২৫)। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেছে। তবে ঘটনার পর থেকে হত্যাকারী পলাতক রয়েছে। হত্যাকারী থোয়াইচিং মং মারমা আঙ্গাপাড়া সন্ত্রাস প্রতিরোধ কমিটির স্থানীয় সভাপতি বলে জানাগেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়’সহ প্রশাসন-আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা।

স্থানীয় বাসিন্দাররা জানায়, কয়েকদিন আগে লিরাগাও ক্যাম্পে সন্ত্রাস প্রতিরোধ ও আইনশৃঙ্খলা বিষয়ক একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় হত্যাকারী থোয়াইচিং মং বক্তব্যে নিহত দুজন’সহ আরো কয়েকজনের বিরুদ্ধে অপরাধ মূলক কর্মকান্ডে অভিযোগ তুলেন। এ ঘটনায় নিহতরা থোয়াইচিং মং এর বাড়িতে গেলে দরজার বাডাম দিয়ে দুজনকে পিটিয়ে হত্যা করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর আলী জানান, আঙ্গাপাড়ায় দুজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে হত্যাকারী পালিয়ে যাওয়ায় এখনো গ্রেফতার করা যায়নি।

এদিকে,নিহত উক্যহ্লা মারমার স্ত্রী মেনুচিং বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে রোয়াংছড়ি থানায়

 

পাঠকের মতামত: