ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অচিরেই কক্সবাজারে মাঠে গড়াবে বঙ্গবন্ধু গোল্ডকাপ

DDDকক্সবাজার প্রতিনিধি :::
বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেছেন খুব শীঘ্রই কক্সবাজার স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা শুরু হবে। আমি নিজে দায়িত্ব নিয়ে কক্সবাজার জেলা আওয়ামীলীর পক্ষ থেকে এই টুর্নামেন্ট দিয়ে আবারো কক্সবাজারে ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করবো।

তিনি বলেন সমাজে মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ দমনে নিয়মিত খেলাধুলার চর্চার বাড়ানোর বিকল্প নেই। খেলাধুলাই জাতীকে নতুন দিন নির্দেশনা দেবে। একই সাথে আরচ্যারী খেলাকে নিয়মিত করার জন্য সহযোগিতা দেবেন বলেও জানান তিনি।

৬ সেপ্টেম্বর কক্সবাজার স্টেডিয়ামে ৭ দিন ব্যাপী আরচ্যারী প্রশিক্ষনের সমাপনি দিনে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরনী অনুস্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুস্টানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু,চকরিয়া উপজেলা পরিশদের সাবেক চেয়ারম্যান ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক রেজাউল করিম, আরচ্যারী ফেডারেশনরে সদস্য ফারুক ঢালী, চকরিয়া বরউতলীর সাবেক চেয়ারম্যান জিয়া উদ্দিন, ডিএসএ যুগ্ন সম্পাদক হারুন উর রশিদ, নির্বাহী সদস্য রতন দাশ, রাশেদ হোসেন নান্নু, প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলিম, সভা পরিচালনা করেন ডিএসএ সদস্য আজমল হুদা।

 

পাঠকের মতামত: