ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

‘আমি ভার্জিন নই’

Taapss_Pannuবিনোদন নিউজ ডেস্ক ::::

নামটি সবার পরিচিত না হলেও দক্ষিণী নায়িকা হিসেবে তাপসী পান্নুর ভক্তের অভাব নেই। গত বছর অক্ষয়ের সঙ্গে ‘বেবি’ ছবি দিয়ে বলিউডেও সাড়া ফেলে দেন এ অভিনেত্রী। এরপরই দক্ষিণ থেকে বলিউডের দিকে ঝুঁকতে শুরু করেছেন তিনি।

সম্প্রতি বিগ-বি অমিতাভ বচ্চন এবং নায়িকা তাপসী পান্নু অভিনীত ‘পিংক’ সিনেমার ট্রেলর মুক্তি পেয়েছে। এতেই চারিদিকে হৈ হৈ পড়ে গেছে, তাও সিনেমার এক ডায়লগকে কেন্দ্র করে।

সিনেমায় তাপসীর চরিত্রটার নাম অরোরা। এটা এক ধর্ষিতা নারীর চরিত্র। আর অমিতাভকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে। ট্রেলারের শুরুতেই দেখা যায়, আদালতে অমিতাভ বচ্চন নায়িকা তাপসীকে প্রশ্ন করছেন, আপনি কি ভার্জিন। উত্তরে নায়িকা বলেন, না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পিংক সিনেমার অমিতাভের মতো তাপসীকে প্রশ্ন করা হয়, মিস অরোরা, আপনি কি ভার্জিন?

উত্তরে জোরে হেসে তিনি বলেন, ”আমি জানতাম, এই প্রশ্নটাই করবেন। যবে থেকে ‘পিংক’র ট্রেলর রিলিজ হয়েছে, সে দিন থেকে সবাই এই একই প্রশ্ন করছে। বন্ধু হোক বা কোনও অপরিচিতজন, সকলেই জানতে চান মিস অরোরা ভার্জিন কি না।”

তিনি বলেন, ”আমার উত্তরটা তো ট্রেলরেই আছে। না। তাতে কিছু লোক চমকাচ্ছেন, কিছু লোক ভুরু কোঁচকাচ্ছেন। আর কিছু লোক ভাবছেন, মেয়েটা কী পাকা! কী আর করা যাবে, আমি তো এরকমই।”

তাপসী বলেন, আসলে, আমি সত্যিই ভাবিনি যে ট্রেলরের একটা ডায়লগ এত হিট হবে। এ তো দেখছি, ছবি রিলিজের আগেই ডায়লগ হিট।

তিনি আরও বলেন, বলিউডে আজকাল এত বডি শো হচ্ছে যে আমার আর কোনো জায়গা নেই সেখানে। তবে চরিত্রের প্রয়োজনে শরীর দেখাতে আমার আপত্তি নেই। প্রসঙ্গত, আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘পিংক’ সিনেমা। এটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

পাঠকের মতামত: