Home » জাতীয় » রাজনৈতিক শূন্যতাপূরণেই বিএনপির প্রতিষ্ঠা: ফখরুল

রাজনৈতিক শূন্যতাপূরণেই বিএনপির প্রতিষ্ঠা: ফখরুল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

image_164345_0নিজস্ব প্রতিবেদক ::
রাজনৈতিক শূন্যতাপূরণের জন্যই বিএনপির প্রতিষ্ঠা বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, “একদলীয় বাকশাল প্রতিষ্ঠার পর দেশে যে রাজনৈতিক শূন্যতার সৃষ্টি হয়েছিলো ওই শূন্যতাপূরণের জন্যই বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।”
রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত দলের প্রতিষ্ঠাতা ও প্রাক্তন রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষির্কী উপলক্ষে বিএনপি চেয়াপারসন খালেদা জিয়া দলের নেতাকর্মীদের নিয়ে জিয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশ গণতন্ত্রবিহীন অবস্থা চলছে। স্বৈরাচারী শাসক একদিকে জনগণের অধিকার হরণ করছে, অন্যদিকে বিরোধীদল বিশেষ করে বিএনপিকে নির্মূল করতে নির্যাতনের স্টিমরোলার চালাচ্ছে।
তিনি বলেন, বিএনপি জনগণের দল। এ দলকে কখনোই পরাজিত করা সম্ভব হবে না। বিএনপি শত বাধা পেরিয়ে বারবার ঘুরে দাঁড়িয়েছে, এবারও ঘুরে দাঁড়াবে। খালেদা জিয়ার নেতৃত্বে এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

It's only fair to share...32700ইমাম খাইর, কক্সবাজার : করদাতা-সেবা গ্রহীতাদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে শুরু ...