ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া নিউ মার্কেটের স্বর্ণের দোকানে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার :::
চকরিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে গেলে ভষ্মিভুত হয় একটি জুয়েলারী দোকান। অগ্নিকাণ্ডে দোকানটির ডেকোরেশন ও মালামালসহ অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত অকুস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনায় বড় ধরণের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পায় পৌরশহর চিরিঙ্গার নিউমার্কেটসহ আশপাশের অসংখ্য বিপনী বিতান। এতে ব্যবসায়িরা স্বস্তির নিঃশ্বাস ফেলে। গতকাল বুধবার সকাল সাড়ে দশটার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী ব্যবসায়িরা জানায়, সকাল সাড়ে দশটার দিকে বিপনী বিতান নিউ মার্কেটের সত্য নারায়ণ জুয়েলার্সে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যেই পুরো দোকানে আগুন ধরে যায়। এ সময় আগুন নেভাতে এবং হুড়োহুড়ি করে বের হতে গিয়ে দোকানের কয়েকজন কর্মচারী আহত হয়।
সত্য নারায়ণ জুয়েলার্সের মালিক বিকাশ ধর মহাজন জানান, অগ্নিকান্ডে তার দোকানের ডেকোরেশন ও মূল্যবান মালামালসহ অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
চকরিয়া ফায়ার সার্ভিসের সহকারী কর্মকর্তা টিটু বসাক জানান, ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. শাহাজাহানের নেতৃত্বে দমকল কর্মীরা দ্রুত অকুস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় বড় ধরণের অগ্নিকা- থেকে রক্ষা পেয়েছে নিউমার্কেটসহ বেশ কয়েকটি বিপনী বিতান। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে তিনি জানান।

পাঠকের মতামত: