ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

জনগনের সেবার জন্য বাড়ির মতো, মনের দরজা খোলা রাখতে হবে -চকরিয়ায় উপ-সচিব এএফএম আলাউদ্দিন খান

Chakaria Picture 31-08-2016এম.জিয়াবুল হক, চকরিয়া :::

স্থানীয় সরকার বিভাগ কক্সবাজারের উপ-সচিব এএফএম আলাউদ্দিন খান লালমনিরহাট জেলার জেলা প্রশাসক হিসেবে পদায়ন হওয়ায় বদলি জনিত কারনে বুধবার সকালে চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাহবুব-উল করিমের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদায়ী অতিথি স্থানীয় সরকার কক্সবাজারের উপ-সচিব এএফএম আলাউদ্দিন খান। তিনি বলেন, সরকারি হোক ও বেসরকারী হোক চাকুরী জীবনে সকলকে বদলি হতে হয়। কিন্তু একজন কর্মকর্তা তার ভাল কর্মের মাধ্যমে রেখে যান সফলতার স্বাক্ষর। তাই সরকারি দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীকে দায়িত্ব পালনে সবার আগে দেশপ্রেম ও জনকল্যানে সততার সাথে কাজ করতে হবে। তিনি বলেন, সরকারি দপ্তরে সব ধরনের সেবা প্রদানের ক্ষেত্রে জনগনের জন্য বাড়ির দরজার মতো, মনের দরজা খোলা রাখতে হবে। তা হলে জনগন উপকৃত হবে। বিদায়ী অতিথি এএফএম আলাউদ্দিন খান তার বক্তব্যে- সরকার ঘোষিত ২০২১ সালের মধ্যে উন্নয়নের রোডম্যাপকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করে যাওয়ার আহবান জানান।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ। আরো বক্তব্য রাখেন উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডাঃ মো. আবদুস সালাম, চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন, চকরিয়া আবাসিক মহিলা কলেজের অধ্যক্ষ এসএম মনজুর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারবিল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বাবুল, উপজেলা কৃষকলীগের সভাপতি চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বদরখালী ইউপির সচিব রশিদ আহমদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আরিফুল ইসলাম। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। #

পাঠকের মতামত: