ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দেশরত্ম শেখ হাসিনা সমৃদ্ধবাংলাদেশ উপহার দিয়েছেন -চকরিয়া পৌরসভা ৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ

ffএম.জিয়াবুল হক, চকরিয়া :::

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলিষ্ট নেতৃত্বের মাধ্যমে বাঙালি জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। আর তার সুযোগ্য উত্তরসুরী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনা মেধাবী নেতৃত্বের মাধ্যমে জাতিকে একটি উন্নয়নশীল ও সমৃদ্ধ দেশ উপহার দিয়েছেন। আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসলে দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ও আত্মসামাজিক পরিবর্তন ঘটে। আর বিএনপি-জামাত জোট ক্ষমতায় আসলে দেশের টাকা বিদেশে পাচারের মহোৎসব চলে। এই হচ্ছে আওয়ামীলীগ আর অন্য সরকারের তফাৎ। তিনি বলেন, ৭৫ সালের ১৫ আগষ্ট খুনী দোসরা জাতির অবিসংবাদিত এ নেতাকে স্ব-পরিবারে হত্যা করে দেশকে অভিভাবকহীন করে। তাঁরা ক্ষমতার লোভের কারনে সেইদিন জঘন্য এ ঘটনাটি করেও বেশিদিন টিকে থাকতে পারেনি। তিনি বলেন, বাংলার ১৬ কোটি মানুষের প্রাণের স্পন্দন দেশরত্ম শেখ হাসিনা জনগনের ভোটে রাষ্ট্র ক্ষমতায় এসে জাতির পিতার খুনীদের বিচারের রায় বাস্তবায়ন করেছেন। এখন দেশকে একটি স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করতে কাজ করছেন। তিনি রোববার বিকেলে চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে রোববার বিকেলে চকরিয়া থানা সেন্টারে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা.রতন কুমার চৌধুরীর সভাপতিত্বে ও পৌরসভা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ইমাম হোসেন ইমু’র সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, পৌর আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শহীদুল্লাহ চৌধুরী, উপজেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা পারভীন।

প্রধান বক্তা ছিলেন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্যানেল মেয়র জাহেদুল ইসলাম লিটু, বিশেষ বক্তা ছিলেন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, চিরিঙ্গা সমিতির সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সেলিম সিকদার লিটন, যুগ্ম সম্পাদক ফেরদৌস ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, প্রচার সম্পাদক আরিফ মাইন উদ্দিন রাসেল, তথ্য ও গবেষনা সম্পাদক সুধাশু বিমল সুশীল, সদস্য মিনহাজ উদ্দিন, সাহাব উদ্দিন টিংকু, বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাষ্টার মোহাম্মদ আলী, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেফায়েতুল কবির বাপ্পী, পৌর শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ধুলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু, উপজেলা যুবলীগের সদস্য হাসানুল ইসলাম আদর। উপস্থিত ছিলেন ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তাজুল ইসলাম, সম্পাদক মনছুর আলম, ৩নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক ছফুর আলম, ৫নম্বর ওয়ার্ড সম্পাদক জমির উদ্দিন মেম্বার, ৬নম্বর ওয়ার্ড সভাপতি মনিরুল হক, ৭নম্বর ওয়ার্ড সভাপতি আনোয়ার হোসেন, নারী নেত্রী উম্মে সালমা এ্যানি, জেসমিন হক জেসি, ফারহানা ইয়াছমিন, আওয়ামীলীগ নেতা মোক্তার আহমদ, আওয়ামীলীগ নেতা ডা.ফজল কবির চৌধুরী, ইলিয়াছ, পিন্টু সুশীল, বিপ্লব দাশ, পরেশ দাশগুপ্ত, তপন সুশীল, সুজয় চৌধুরী, যুবলীগ নেতা বেলাল উদ্দিন, রুবেল, ছাত্রনেতা টিংকু দে, রাজু দাশ, আজিজ, রানা, রমিজ, বাবু, টনি প্রমুখ। #

পাঠকের মতামত: