ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

খুটাখালীতে দিনমজুরের আত্মহত্যা

attohottaসেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি ::

স্ত্রীর সাথে অভিমান করে ঘরের চালার তীরের সাথে রশি প্যাঁচিয়ে তিন সন্তানের জনক দিনমজুর মো: বাবুল (৩৬) আত্মহত্যা করেছে। ২৮ আগষ্ট রবিবার দুপুর দেড়টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মধ্যম গর্জনতলীর সুন্দরী পাড়া এলাকায় ঘটে এ ঘটনা। সে বর্ণিত ইউনিয়নের মোক্তার আহমদ প্রকাশ বাইট্টা মোক্তারের পুত্র। বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত নিহতের মরদেহ ঘরের চালার সাথে টাঙ্গানো অবস্থায় ছিল। স্থানীয় ওয়ার্ড মেম্বার বিষয়টি পুলিশকে অবহিত করেছেন।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, দিনমজুর মো: বাবুল রবিবার দুপুরে পরিবারের লোকজনের অজান্তে ঘরে চালার সাথে রশি প্যাঁচিয়ে কোন এক সময় আত্মহত্যা করেন। এসময় তার তিন সন্তানরা ঘরের বাইরে ছিলেন। বড় ছেলে চট্টগ্রামে মোটর গাড়িতে কাজ করেন। বড় মেয়ে স্কুল ছুটি হওয়ার পর ঘরে ফিরে তার পিতাকে গলায় রশি দিয়ে টাঙ্গানো অবস্থায় দেখতে পায়। তার শোর চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে এসে ওয়ার্ড মেম্বারকে খবর দেন। ৪ নং ওয়ার্ড মেম্বার অলি আহমদ নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, আত্মহত্যার খবর পেয়ে তাৎক্ষনিক তিনি বাবুলের বাড়িতে গিয়ে পুলিশকে খবর দেন। স্থানীয়দের ধারণা আত্মহত্যা না পরিকল্পিত ভাবে তাকে মেরে খুন করে রশি দিয়ে টাঙ্গানো হয়েছে তা রহস্যজনক। অন্য একটি সুত্রে জানা গেছে তার স্ত্রী হাসিনা আকতার মালয়েশিয়া চলে যাওয়ার কারনে স্ত্রীর সাথে তার মান অভিমান চলছে। এরই সূত্র ধরে হয়ত সে এ ঘটনা ঘটিয়েছে।

সরজমিন তার বাড়িতে গিয়ে ছবি তুলার সময় বাবুলের মরদেহ রশিতে টাঙ্গানো থাকলেও হাঁটু থেকে পায়ের গুড়ালি পর্যন্ত মাঠিতে ঝুলন্ত অবস্থায় দেখা গেছে। এ রিপোর্ট লেখার সময় বিকাল সাড়ে ৪ টা চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানা গেছে।

পাঠকের মতামত: