ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ডাকাতি ও বন মামলার পলাতক আসামী নুরুল হক গ্রেপ্তার

atok,এম.জিয়াবুল হক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ডাকাতি ও বন মামলার পলাতক আসামী নুরুল হক অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার বিকেলে থানার এসআই আমজাদ হোসেন চৌধুরীসহ পুলিশের একটিদল অভিযান চালিয়ে পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। নুরুল হক বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা এলাকার মৃত নজু মিয়ার ছেলে।
অভিযানের সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার এস আই আমজাদ হোসেন চৌধুরী বলেন, গ্রেফতারকৃত নুরুল হকের বিরুদ্ধে ডাকাতি ও বন আইনে একাধিক মামলা রয়েছে। ডাকাতি মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেফতারে ইতোমধ্যে অনেকবার অভিযান পরিচালনা করেছে। তিনি বলেন, মঙ্গলবার বিকেলে চকরিয়া পৌরসভা এলাকায় অবস্থান করছে গোপনে বিষয়টি জানতে পেরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।
স্থানীয় লোকজন জানিয়েছেন, গ্রেফতারকৃত নুরুল হক এলাকায় বনবিভাগের জায়গা জবরদখলের সাথে জড়িত। এছাড়া নানা অপরাধের সাথে সম্পৃক্ত। কিছুদিন আগে তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করার কারনে স্থানীয় সাহাব উদ্দিন নামের আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম করে নুরুল হকসহ তার সহযোগিরা। বর্তমানে আহত সাহাব উদ্দিন চমেক হাসপাতালে চিকিৎসাধীন।
এদিকে নুরুল হকের গ্রেফতারের খবরটি জানাজানি হলে এলাকার লোকজন স্বস্তির নি:শ্বাস পেলে। এলাকাবাসি তার সহযোগি মামলার পলাতক অন্য আসামিদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে দাবী জানিয়েছেন।

পাঠকের মতামত: