ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া ফুটবলে ফাইনালে মানিকপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

Pic-Chakaria-Football-Champion_1চকরিয়া অফিস:

চকরিয়ায় ৪৫তম জাতীয় স্কুল মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয় ফুটবল একাদশ। বুধবার ২৪আগস্ট পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত খেলায় ঢেমুশিয়া মোহছনিয়াকাটা মাদরাসা ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে বিজয় ছিনিয়ে নেয় মানিকপুর উচ্চ বিদ্যালয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে খেলা শেষে পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক এমপি এইচ.এম সালাহ উদ্দিন মাহমুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাহবুবউল করিম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাংগীর আলম বুলবুল, সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিমুল হক আজিম এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার রতন কুমার বিশ্বাস।

এসময় অনুষ্টানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ, শিক্ষা প্রতিষ্টানের প্রধানরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি বিজয়ী ও বিজীত দলের হাতে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ ট্রফিসহ পুরস্কার তুলে দেন।

পাঠকের মতামত: