ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

অদম্য ইচ্ছা শক্ষি থাকলে নিজেদের অবস্থানে পৌছাতে পারে নারীরা : ড: বদিউল আলম

Chakaria Picture 23-08-2016 (1)(1)চকরিয়া অফিস:

নারীদের জন্য বাধা কোন বাধা নয়, অদম্য ইচ্ছা শক্ষি থাকলে তারা নিজেদের অবস্থানে পৌছাতে পারে। পর নির্ভরশীল না হয়ে নিজেদের পায়ে দাড়াঁতে হবে নারীদের। সমাজে নানা সমস্যা থাকলেও নিজের যোগ্যতায় চাইলে তারা নেতৃত্ব দিতে পারে। আত্মনির্ভর হয়ে স্বাভলম্বী হওয়ার মাধ্যমে অর্জন করতে পারে সবকিছু।

 ২৩আগষ্ট সকাল দশটায় চকরিয়া ক্যাডেট কলেজ মিলনায়তনে সুজন চকরিয়া উপজেলার উদ্যোগে আয়োজিত এক নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দি হাঙ্গার প্রজেক্টের ডাইরেক্টর ও সুশাসনের জন্য নাগরিক সুজনের সম্পাদক ড: বদিউল আলম মজুমদার এসব কথা বলেন।

সুজন চকরিয়া উপজেলা সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী বশিরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখে, ড: বদিউল আলম মজুমদারের সহধর্মীনী তাজিমা মজুমদার, দি হাঙ্গার প্রজেক্টের কর্মকর্তা রুবি, এডভোকেট লুৎফুল কবির, নারী নেত্রী শাহানা বেগম, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংবাদিক মিজবাউল হক, কক্সবাজার ঝিলংজা ইউপির সাবেক চেয়ারম্যান গিয়াস উদ্দিন জিকু, নারী নেত্রী জন্নাতুল বকেয়া রেখা, সুজনের চকরিয়ার প্রোগ্রাম ম্যানেজার মঈনুল হোসেন ও রায়হান। ওইসময় নারীরা নিজেদের সমস্যা ও সমাধানের কথা তুলে ধরেন।

পাঠকের মতামত: