ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কিশোরকে নির্যাতনে অভিযুক্ত মেম্বারকে গ্রেফতারে আদালতের নির্দেশ

faloupএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় কিশোর কর্মচারী সাহেদকে আটকে রেখে শাররীক নির্যাতনের ঘটনায় আদালত অভিযুক্ত ইউপি মেম্বার মোহাম্মদ ইসমাইলকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। সোমবার আহত কিশোরের বাবা আছাব উদ্দিন বাদি হয়ে উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ওই মেম্বারকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক মো.মাহমুদুল করিম বাদির অভিযোগটি আমলে নিয়ে ঘটনার সাথে জড়িত ওই মেম্বারকে গ্রেফতারে থানা ওসিকে নির্দেশ দিয়েছেন।

জানতে চাইলে বাদি পক্ষের আইনজীবি চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কৌশলী আনোয়ারুল আজিম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনার বিশদ বিবরণ জানিয়ে অভিযুক্ত মেম্বারের নির্যাতনের ঘটনাটি আদালতের কাছে উপস্থাপন করা হলে আদালত বাদির অভিযোগ আমলে নেয়। পরে শুনানী শেষে আদালতের বিচারক অভিযুক্ত ওই ইউপি মেম্বারকে গ্রেফতারে পুলিশকে নির্দেশ দিয়েছেন।

মামলার আর্জিতে বাদি আছাব উদ্দিন দাবি করেন, উপজেলার হারবাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডে নতুন মেম্বার ইসমাইলের আজিজনগরস্থ মোবাইলের দোকানে চাকুরী করতেন তার ছেলে কিশোর সাহেদ (১৫)। প্রায় চার বছর চাকুরী করার পর বেতন বকেয়া রাখার কারনে কিশোর সাহেদ মেম্বার ইসমাইলের দোকান থেকে চাকুরী ছেঁড়ে দিয়ে বাড়ি চলে যান। এতে ক্ষিপ্ত হয়ে মেম্বার ইসমাইল তার বাড়ি থেকে ছেলে সাহেদকে তুলে নিয়ে গিয়ে দোকানের পেছনে ঘরে আটকে রেখে লোহাড় শিখ দিয়ে রাতভর মারধর করেন। মারধরে তার শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে।

পাঠকের মতামত: