ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মালুৃমঘাটে অনৈতিক কর্মে জড়িত অপরাধে আটক ৩ আদালতের জরিমানা

sssমোঃ নিজাম উদ্দিন :

অনৈতিক কাজে জড়িত অপরাধে ৩ নারী পুরুষকে আটক করেন চকরিয়া থানার পুলিশ। গতকাল বুধবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারের আজিজ বোর্ডিং থেকে ২ নারী ১ পুরুষকে আটক করা হয়।
অভিযানের নেতৃত্ব দেন চকরিয়া থানার এসআই মোঃ আলমগীর সাথে ছিলেন একদল পুলিশ সদস্য সহ ডুলাহাজারা ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শওকত আলী।
মালুমঘাট বাজারে নির্মিত আবাসিক হোটেলগুলোতে আইন শৃঙ্খলা বাহিনীর নিয়মিত অভিযান না থাকায় হোটেলগুলো পতিতালয় পরিনত হয়েছে বলে জানায় স্থানীয়রা।
ইউপি সদস্য শওকত আলী বলেন মালুমঘাট বাজারে বৌর্ডিং গুলোতে পারিচালিত অনৈতিক কর্মকান্ড বন্ধ করতে হবে। এতে বাজার ব্যাবসায়ী ও এলাকাবাসীর সহযোগীতা আমরা কামনা করেন তিনি।
বৃহস্পতিবার দুপুরে আটককৃত নারী পুরুষকে ভাম্যমান আদালতে উপস্থিত করা হয়। ওই সময় তারা অনৈতিক কর্মকান্ডে লিপ্তের কথা স্বীকার করেন এবং এর জন্য মহামান্য আদালতের কাছে ক্ষমা প্রার্থনা করেন।
সার্বিক বিবেচনা পৃর্বক আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাহবুবউল করিম তাদের কাছ থেকে মুছলেখা নিয়ে অর্থদন্ড করে ছেড়ে দেন।
অভিযান পরিচালনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অভিযান অব্যাহত রাখতে প্রশাষণের কাছে বিনিত অনুরোধ জানান মালুমঘাট বাজারের ব্যাবসায়ী সহ এলাকাবাসী ।

পাঠকের মতামত: