ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

দেশটাকে বাঁচান: বিএনপিকে বিরোধী দলীয় হুইপ

image_163172_0নিজস্ব প্রতিনিধি :::

কুড়িগ্রাম: বিএনপিকে উদ্দেশ্য করে জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী বলেছেন, ‍‍আপনারা আগামী নির্বাচনে অংশ গ্রহণ করেন, দেশটাকে বাঁচান, আপনারাও বাঁচুন। জাতীয় শোক দিবসে বিএনপি নেত্রী খালেদা জিয়ার জন্মদিন পালন না করাকে শুভবুদ্ধির উদয় বলে মন্তব্য করেন তিনি।
মঙ্গলবার বিকেলে রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদে নদী ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সব সময় ঐক্যের পক্ষে। তবে কাদের সঙ্গে ঐক্য। যারা জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করে তাদের সঙ্গে কিসের ঐক্য? যারা নির্বাচনে অংশ নেবে, নির্বাচনের ফলাফল মেনে সংসদে যাবে তাদের সঙ্গে ঐক্য হতে পারে। এছাড়া কোনো ঐক্যের প্রয়োজন নেই।

বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম আরো বলেন, দেশের মানুষের শান্তির জন্যই জাতীয় সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করছি। দেশ আগে নিরাপদ ছিল, এখনও নিরাপদ আছে। দেশে কোনো আইএস নাই। যারা অতিতে জঙ্গি কার্যক্রম চালিয়েছিল, তারাই এখনও দেশে জঙ্গি কার্যক্রম চালাচ্ছে।

এ সময় রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, মীর ইসমাইল হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাইফুর রহমান রানা, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আমিনুল ইসলামসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি রাজারহাট আদর্শ ডিগ্রি মহিলা কলেজে মতবিনিময় সভায় অংশ নেন।

পাঠকের মতামত: