ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

খালেদা জিয়ার জন্য এমপি বদির দোয়া কামনা!

Teknaf-bodi-mp-1হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ :

বেগম খালেদা জিয়ার জন্য এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি দোয়া কামনা করেছেন। ১৫ আগষ্ট সাবরাং ইউনিয়ন পরিষদে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অবশেষে সুমতি হওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য এই দোয়া কামনা করেন।

সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদ হোসেনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মোঃ ওসমানের পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ আসনের সাংসদ আবদুর রহমান বদি। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শফিক মিয়া, সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন, জেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা রেজাউল করিম রেজু মেম্বার, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মুফিজ উদ্দৌলাহ, মাওঃ সলিম উল্লাহ, ফারুকীয়া মাদ্রাসার প্রতিষ্টাতা পরিচালক মাওঃ মাহবুবুর রহমান।

এমপি আলহাজ্ব আবদুর রহমান বদি সিআইপি বলেন আগস্ট বাঙ্গালী জাতীর শোকের মাস। কিন্ত ১৫ আগষ্ট সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সর্বকালের শ্রেষ্ট বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে নিজের ভুয়া জন্ম দিনের কেক কেটে আনন্দ-উল্লাস করে আসছিলেন। যেকারণেই হউক অবশেষে এবারে সুমতি হয়েছে। কথিত বিতর্কিত ও স্বঘোষিত জন্ম দিনের কেক কেটে আনন্দ-উল্লাস করেননি। এজন্য বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করা দরকার। উপস্থিত জনতা এমপি বদির বক্তব্যের স্বপক্ষে সমর্থন প্রকাশ করেন। অবশ্য তিনি প্রধানমন্ত্রীর কথা ভুলেননি। উপস্থিত আলেম-ওলামা, ছাত্র-জনতাসহ সর্বমহলের কাছে প্রধানমন্ত্রীর জন্য আন্তরিকভাবে দোয়া চেয়েছেন।

পাঠকের মতামত: