ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হাসপাতালে শাহ আহমদ শফী, দেশবাসির কাছে দোয়া কামনা

shafiহেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যায় অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আজিজুল হক ইসলামাবাদী বলেন, চিকিৎসকরা জানিয়েছেন তার শারীরিক অবস্থা বেশ দুর্বল।

৯৬ বছর বয়সী এই আলেম বড় হুজুর নামেও পরিচিত। তিনি উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন।

শাহ আহমদ শফী আল জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম-এর প্রধান। সাধারণভাবে এটি হাটহাজারী মাদ্রাসা নামে পরিচিত। এছাড়া তিনি বাংলাদেশ কাওমি মাদ্রাসা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান।

……………………..

আল্লামা শাহ আহমদ শফী অসুস্থ: দেশবাসির কাছে দোয়া কামনা
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, কওমী মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক) চেয়ারম্যান ও দারুল উলুম হাটহাজারীর মুহতামিম, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী দা.বা.অসুস্থ। তিনি বর্তমান চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে বিশেষজ্ঞ বিকিৎসকের তত্ত্বাবধানে এইচডিইউতে (হাই ডিপেনডেন্সি ইউনিট) রয়েছেন। সেখানে তাকে সেবা দেয়া হচ্ছে। তিনি কয়েকদিন ধরে শারীরিকভাবে দুর্বলতা অনুভব করছেন। তিনি দীর্ঘদিন থেকে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। গতকাল ১৩ আগষ্ট শনিবার বিকেল শারীরিকভাবে বেশি দুর্বল হয়ে পড়লে চিকিৎসকদের পরামর্শে তাকে রাত সাড়ে আট টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। আমিরে হেফাজতের ছেলে মাওলানা আনাস মাদানী জানান, চিকিৎসকরা জানিয়েছেন বর্তমান হুজুরের শারীরিক অবস্থা উন্নতির দিকে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক বিবৃতিতে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর দ্রুত সুস্থতার লক্ষ্যে মহান আল্লাহ পাকের নিকট বিশেষভাবে দোয়া করার জন্য দেশবাসির নিকট অনুরোধ জানিয়েছেন

পাঠকের মতামত: