ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া প্রেসক্লাবের নয়া কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

Pi-Chakaria-Pressclub-Ovishek-Onushtan_1নিজস্ব প্রতিবেদক, চকরিয়া:

চকরিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান শুক্রবার ১২আগস্ট বিকাল ৩টায় আইসিডিডিআরবি মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন সাবেক নির্বাহী সদস্য শাহজালাল শাহেদ।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য হাজী মৌলভী মোহাম্মদ ইলিয়াছ। তিনি তার বক্তব্যে- জাতীয় স্বার্থ বিবেচনায় রেখে চকরিয়া তথা এ উপজেলার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য বস্তুনিষ্ঠ লেখনির মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, শাহারবিল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন বাবুল, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল, চকরিয়া প্রেসক্লাবের আজীবন সদস্য রতন কুমার সুশীল, মোহাম্মদ জকরিয়া ও চকরিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এ.এম ওমর আলী।

আরো বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম ফোরকান, চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর কুতুব উদ্দিন, চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবলা দেব নাথ,  প্রেসক্লাবের অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক বিএম হাবিব উল্লাহ, ক্রীড়া সম্পাদক জামাল হোছাইন, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ ও সাবেক নির্বাহী সদস্য জিয়াউদ্দীন ফারুক।

 

পাঠকের মতামত: