ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কুতুবদিয়াপাড়ার সেই ধর্ষক বিতাড়িত গৃহশিক্ষক এস্তগীর গ্রেফতার

atokশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১১ আগস্ট ॥

বিতাড়িত গৃহ শিক্ষক কর্র্তৃক ৮ম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক অপহরণ ও ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী এস্তগীর আহমদকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে শহরের কুতুবদিয়াপাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, শহরে ১নং ওয়ার্ড কুতুবদিয়াপাড়া এলাকার আবদু রশিদের ছেলে এস্তগীর আহমদ (২৩) মধ্যম কুতুবদিয়াপাড়ার জনৈক ব্যক্তির ৮ম শ্রেণীতে পুড়য়া মেয়েকে পড়াতেন। তার গতিবিধি সন্দেহ জনক হওয়ায় গত ২ মাস পূর্বে তাকে গৃহশিক্ষকতা থেকে বিতাড়িত করা হয়। এতে ক্ষুদ্ধ বিতাড়িত গৃহশিক্ষক এস্তগীর গত ২৮ জুন রাতে পিতা-মাতার অজান্তে ওই ১৪ বছরের অপ্রাপ্ত বয়স্ক কিশোরীকে ফুসলিয়ে ও অপহরণ করে নিয়ে যায়। তাকে অপহরণের পর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণও করা হয়।

সুত্রে আরো জানা গেছে, অপহরণের পর ওই ছাত্রী আটক রাখে। সেই বন্দিদশা থেকে মুক্ত করার জন্য পিতার কাছে খবর পাঠালেও শেষ পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি। শেষপর্যন্ত অপহৃতার পিতা বাদী হয়ে ওই বিতাড়িত গৃহশিক্ষক এস্তগীরকে প্রধান আসামীকে করে ১১ জুলাই কক্সবাজার সদর মডেল থানায় ( মামলা নং-১৯,জিআর-৪৯০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন /২০০০ইং, সংশোধিত ২০০৩ এর ৭/৯ (১) দায়ের করা হয়।

মামলার বাদী জানান, বিতাড়িত গৃহ শিক্ষক এস্তগীর শুধু অপহরণ, ধর্ষণ নয় শুধু আপত্তির ছবি তুলেও বিভিন্ন ভাবে প্রচার করেছে।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক আবদর রহিম জানান, বৃহস্পতিবার ভোর রাতে এসআই মাঈন উদ্দিন ও এসআই নুরুল হক অভিযান চালিয়ে ধর্ষক এস্তগীরকে নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে দস্তগীরকে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।

——————–

পাঠকের মতামত: