ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সৌদিয়া-শাহ আমিন খাদে, রক্ষা পাওয়া ৩৫ যাত্রী আহত

ককককChakaria Picture 11-08-2016পারভিন আকতার, নিজস্ব প্রতিনিধি :

চকরিয়া উপজেলার জিদ্দাবাজার এলাকায় মহাসড়কে যাত্রীবাহি সৌদিয়া ও শাহ আমিন পরিবহনের দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওইসময় নিয়ন্ত্রন হারিয়ে গাড়ি দুটি সড়ক থেকে চিটকে খাদে পড়ে উল্টে যায়। এতে অন্তত ৩৫যাত্রী আহত হয়েছেন। আহতদেরকে উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ক ঘটেছে এ সড়ক দুর্ঘটনা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর বারটার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহি একটি বাস কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ডিগ্রি কলেজের অদুরে বারআউলিয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী শাহ আমিন পরিবহনের যাত্রীবাহি অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ওইসময় চালক নিয়ন্ত্রণ হারালে গাড়ি দুটি সড়ক থেকে চিটকে খাদে পড়ে উল্টে যায়। এতে নারী-শিশুসহ অন্তত ৩৫ যাত্রী আহত হয়।

স্থানীয়রা জানান, বাস দুটি মুখোমুখি সংর্ঘষে জড়ালেও ওইসময় দুই বাস চালকদের বুদ্ধিমত্তার কারনে বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পায় যাত্রীসাধারণ। দুর্ঘটনার সময় সৌদিয়া বাসটি সড়কের পশ্চিম পাশে খাদে পড়ে উল্টে যায় এবং শাহ আমিন পরিবহনের বাসটি পুর্বপাশে জমিতে আলতো করে বসে পড়ে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এএসআই আবদুর রহমান বলেন, যাত্রীবাহি বাস দুটি সংঘর্ষে জড়ালেও বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। তবে বেশির ভাগ যাত্রী কমবেশি আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। #

পাঠকের মতামত: