ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

সামাজিক সচেতনতা সৃষ্টিতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম – জেলা প্রশাসক

ুচট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেছেন, সামাজিক সচেতনতা সৃষ্টি ও এর অগ্রগতিতে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। তাই গণমাধ্যমের কাছে নাগরিকদের চাহিদা ও প্রত্যাশা অনেক বেশি।

 সেরা জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় গতকাল সন্ধ্যায় জেলা প্রশাসকের বাংলোয় ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের উদ্দেশে মেজবাহ উদ্দিন এসব কথা বলেন।

 জেলা প্রশাসক আরো বলেন, সাহস, সৃজনশীলতা আর উদ্যমের মাধ্যমে গণমাধ্যম কর্মীরাই পারে জাতির আকাঙ্খা পূরণ করতে। তিনি বলেন, চিত্র সাংবাদিকদের অনেক ঝুঁকি নিয়ে কাজ করতে হয়। তবে শৈল্পিক চিন্তা-ভাবনা না থাকলে এক্ষেত্রে সফল হওয়া যায় না।

 এ সময় উপস্থিত ছিলেন টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ স¤পাদক চৌধুরী ফরিদ, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীব, সাবেক সভাপতি এনামুল হক, সাধারণ স¤পাদক শামসুল আলম বাবু, সহ-সাধারণ স¤পাদক অমিত দাশ, সাংগঠনিক স¤পাদক মোঃ আবু জাহেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সনজীব দে বাবু, অর্থ স¤পাদক দীপঙ্কর দাশ বাবু, সাবেক অর্থসম্পাদক মোহাম্মদ আলী আকবর, প্রচার ও প্রকাশনা স¤পাদক মোঃ হাসান উল্লাহ, সাবেক প্রচার ও প্রকাশনা স¤পাদক সুমন গোস্বামী, দপ্তর স¤পাদক বিপ্লব মজুমদার, নির্বাহী সদস্য আহাদুল ইসলাম বাবু, বাবুন পাল, আশরাফুল আলম চৌধুরী, মোহাম্মদ নাজিম উদ্দীন।

পাঠকের মতামত: