ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজার সদরের ৪ ইউনিয়নে নব-নির্বাচিতদের শপথ অনুষ্টান সম্পন্ন

্রশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৯ আগস্ট ॥

কক্সবাজার সদরের ঝিলংজা, খুরুশকুল, পিএমখালী ও ভারুয়াখালী ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান, মহিলা সদস্যা ও সাধারণ (পুরুষ) সদস্যদের শপথ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ আগষ্ট) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. আলী হোসেন।

মহিলা ও সাধারণ সদস্যদের শপথ করান কক্সবাজার সদর উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম।

শপথ শেষে জেলা প্রশাসক নির্বাচিত জনপ্রতিনিধিদের অর্পিত দায়িত্ব যথাযথ পালনে আন্তরিক হওয়ার আহবান জানান।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এএফএম আলাউদ্দিন খান।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী মো. আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ার‌্যম্যান জিএম রহিমুল্লাহ উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশন ঘোষিত ৫ দফার তফসীলের আলোকে গত ২৭ মে কক্সবাজার সদরের ঝিলংজা, খুরুশকুল, পিএমখালী ও ভারুয়াখালী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে ঝিলংজা ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী টিপু সুলতান, খুরুস্কুল ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী জসিম উদ্দিন, পিএমখালীতে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মাস্টার আবদুর রহিম ও ভারুয়াখালী ইউনিয়নে বিএনপি দলীয় প্রার্থী শফিকুর রহমান সিকদার চেয়ারম্যান নির্বাচিত হন।

পাঠকের মতামত: