ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দিনদুপুরে মাছ বিক্রেতাকে উপর্যুপুরি ছুরিকাঘাত, টাকা ছিনতাই

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে দিনদুপুরে আনছার কামাল (৩২) নামের এক মাছ বিক্রেতাকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে নগদ ৭৬ হাজার টাকা ও একটি দামী মোবাইল সেট ছিনতাইয়ের ঘটেছে। শুক্রবার বিকেল চারটার দিকে ইউনিয়নের শহরআলী স্টেশনের একটি সেলুনের দোকানের ভেতর ঘটেছে এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা। গুরুতর আহত ওই মাছ বিক্রেতাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আনছার কামাল কোনাখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মোক্তার আমহদ মিকারের ছেলে।

আহত মাছ বিক্রেতার বাবা মোক্তার আহমদ জানান, শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে তার ছেলে আনছার কামাল বাড়ির জন্য রড সিমেন্ট ক্রয় করতে নগদ ৭৬হাজার টাকা নিয়ে ঢেমুশিয়া স্টেশনে যাচ্ছিলেন। ওইসময় বাড়ির অদুরে শহরআলী স্টেশনের ফারুকের সেলুনের দোকানে দাঁিড় কামাই করতে ঢুকেন। এসময় আনছার কামালের কাছে টাকা থাকার বিষয়টি আঁচ করতে পেরে সেলুন মালিক স্থানীয় নতুনঘোনা গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে ফারুক তার সহযোগি ৪-৫জন যুবককে কৌশলে ডেকে এনে তার ছেলের সাথে অহেতুক ঝগড়া বিবাদে লিপ্ত হয়।

মোক্তার আহমদ জানান, ঝগড়ার এক পর্যায়ে ফারুক ও তার সহযোগি নতুনঘোনা গ্রামের আবুল হোসেনের ছেলে ইদ্রিছ আহমদ ও জালাল আহমদের ছেলে কাছিম আলীসহ অন্য দুর্বৃত্তরা মিলে দোকানের ভেতর তার ছেলেকে বেদম মারধর শুরু করেন। ওইসময় আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা আনছার কামালের মাথা, পিঠ ও কাঁেধ উপর্যুপুরি ছুরিকাঘাত করে কোমড়ে থাকা রট সিমেন্টের নগদ ৭৬হাজার টাকা ও তার ব্যবহৃত একটি মোবাইল সেট লুটে নিয়ে পালিয়ে যায়। ঘটনার পর পর গুরুতর আহত আনছার কামালকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।

আহতের বাবা মোক্তার আহমদ জানান, তার ছেলেকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনি বাদি হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন। #

পাঠকের মতামত: