ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

দিগরপানখালী উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

dkkkমো: সাইফুল ইসলাম খোকন, চকরিয়া:
চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১ আগস্ট সকাল ১১ টায় অলিশাহ বাজার প্রাঙ্গনে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্যের উপস্থিতিতে উক্ত মানববন্ধ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবুল হক, সহ প্রধান শিক্ষক কামরুল ইসলাম, সিনিয়র শিক্ষক কপিল উদ্দিন , সিরাজ উদ্দিন আহমদ,  রফিক আহমদ, বাদশা মিয়া, আজাদ, সাইফুল ইসলাম, জামাল হোসেন সহ   বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকার পাশাপাশি স্কুল কমিটির পরিচালনা কমিটির সদস্য, ইউপি সদস্য  মুজিবুল হক আজিজ, অলিশাহ বাজার কমিটির  কমিটির  অর্থ সম্পাদক ডা: জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন নেতৃবৃন্দ  অংশ নেন। জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন- সন্ত্রাসীদের কোন পরিচয় নেই। তারা দেশ ও জাতীর শত্রু।

বক্তারা আক্ষেপ করে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মূহুর্তে দেশী-বিদেশী চক্ররা দেশের অর্জনকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করেছে। এদের চিহ্নিত করে সামাজিকভাবে বয়কট করতে হবে। জঙ্গিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় ওই সামবেশ থেকে।

পাঠকের মতামত: