ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বন্দুকসহ গ্রেফতারকৃত মোটর সাইকেল আরোহী দুই যুবক জেলহাজতে

ম.জিয়াবুল হক,চকরিয়া ::

11কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের বাটাখালী সেতু এলাকায় শুক্রবার রাতে পুলিশের তল্লাসি অভিযানে বন্দুকসহ গ্রেফতারকৃত দুই মোটর সাইকেল আরোহীকে যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় দুই যুবকের বিরুদ্ধে ওইদিন রাতে অস্ত্র আইনে মামলা করেছে পুলিশ। শুক্রবার রাত ১০ টার দিকে থানার এসআই মো.এনামুল হক ও এসআই মহির উদ্দিন খানসহ পুলিশের একটিদল এ অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তার যুবকেরা হলেন চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের চরপাড়া গ্রামের জাফর আলমের ছেলে মো. ফোরকান (২৫) ও চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নিজপানখালী গ্রামের নাজের হোসেনের ছেলে মোহাম্মদ মহিউদ্দিন (২৬)।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মহির উদ্দিন খান বলেন, মোটর সাইকেল আরোহী দুই যুবক একটি ব্যাগে অস্ত্র ভরে চকরিয়া পৌর এলাকায় ঢুকছে-এমন খবর পেয়ে বাটাখালী সেতু সংলগ্ন এলাকায় তল্লাশী চৌকি বসানো হয়। একপর্যায়ে জনতার সহায়তায় ওই মোটরসাইকেলটি আটকানো হয়। তাঁদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশী করে দেশীয় তৈরি দুইটি অস্ত্র ও দুইটি কার্তুজ উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, গ্রেপ্তার যুবকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাঁদের জেলহাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: