ঢাকা,বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় দুটি বন্দুক ও তাজা কার্তুজসহ মোটর সাইকেল আরোহী দুই যুবক গ্রেপ্তার

greptarএম.জিয়াবুল হক, চকরিয়া :::

কক্সবাজারের চকরিয়ায় গভীর রাতে পুলিশের তল্লাসি অভিযানে দেশে তৈরী দুটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ মোটর সাইকেল আরোহী দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত দশটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটিদল চিরিঙ্গা-বদরখালী সড়কের বাটাখালী সেতুর ওপরে এ অভিযান পরিচালনা করেন। ওইসময় মহেশখালী থেকে মোটর সাইকেল যোগে চকরিয়া ফেরার পথে দুই যুবকের ব্যাগ তল্লাসি করে অস্ত্র গুলো উদ্ধার করা হয়। অভিযানের সময় দুই যুবকের ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করেছে পুলিশ।

অভিযানের সত্যতা নিশ্চিত করে গতকাল রাত এগারটায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খাঁন বলেন, মহেশখালী থেকে অস্ত্র নিয়ে দুই যুবক মোটর সাইকেল যোগে চকরিয়া ফিরছিলেন গোপনে এমন সংবাদ পেয়ে রাত ৯টা থেকে বাটাখালী সেতুর উপর পুলিশের তল্লাসি অভিযান জোরদার করা হয়। থানার এসআই মো.এনামুল হক ও ময়েজ উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটিদল এ তল্লাসি অভিযানে নামেন। ওসি বলেন, রাত আনুমানিক দশটার দিকে দুই যুবক মোটর সাইকেলটি নিয়ে সেতুর উপর আসলে পুলিশ তাদের সাথে থাকা ব্যাগ তল্লাসি করেন। এসময় ব্যাগের ভেতর থেকে উদ্ধার করা হয় দেশে তৈরী দুটি এলজি (বন্দুক) ও দুটি তাজা কার্তুজ। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযানে অংশ নেয়া চকরিয়া থানার এসআই মো.এনামুল হক বলেন, গ্রেফতারের পর অস্ত্রসহ মোটর সাইকেল আরোহী দুই যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। গ্রেফতারকৃত দুই যুবক হলেন চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের ভাঙ্গারমুখ নিজপানখালী গ্রামের নাজের হোসেনের ছেলে মহিউদ্দিন (২২) ও উপজেলার কোনাখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চরপাড়া গ্রামের মৃত জাফর আলমের ছেলে মোহাম্মদ ফারুক (২০)।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো.কামরুল আজম বলেন, গ্রেফতারকৃত মোটর সাইকেল আরোহী দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অস্ত্র গুলো তাঁরা কোথায় নিয়ে যাচ্ছিলো এবং এ গুলো কার কাছ থেকে সংগ্রহ করেছেন তা খতিয়ে দেয়া হচ্ছে। #

পাঠকের মতামত: