ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আব্দুল মজিদ চকরিয়া প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছে

Majid_1নিজস্ব প্রতিবেদক, চকরিয়া নিইজ ডেস্ক ::
কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ১৮ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন দৈনিক হিমছড়ি পত্রিকার চকরিয়া অফিস প্রধান আব্দুল মজিদ। অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী  এ.এম ওমর আলী ১২ ভোট এবং এম জাহেদ চৌধুরী পেয়েছেন ৬ ভোট। আজ ২৯ জুলাই শুক্রবার প্রেসক্লাব মিলনায়তনে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ হয়। ভোট গণনা শেষে সকলের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন সমন্বয়কারী জাকের উল্লাহ চকোরী এবং প্রবীন সাংবাদিক ইবনে আমিন। এ সময় গণমাধ্যম কর্মীরা ছাড়াও স্থানীয় মান্যগন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন সমন্বয়কারী জাকের উল্লাহ চকোরী জানান, সম্পূর্ণ সুষ্ঠুভাবে ভোট গ্রহণ হয়। নিরপেক্ষ ভোটে নির্বাচিত সাংবাদিক নেতাকে সবাই মেনে নিয়েছে। প্রসঙ্গত, গত ২৫ জুন অনুষ্টিত দ্বি-বার্ষিক কার্যকারী পরিষদের নির্বাচনে সভাপতি পদে এম. আলী আলি হোসেন ও এম জাহেদ চৌধুরী প্রত্যেকেই ১৬ ভোট করে সমান ভোট পাওয়ায় সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে পুনরায় তফশিল ঘোষানা করে নির্বাচন অনুষ্টিত হয়েছে। উভয়ে সমান ভোট পাওয়ায় গঠনতন্ত্র মোতাবেক সভাপতি পদে নির্বাচনের জন্য পুনঃ তফসিল ঘোষণা করা হয়।

গত ২৫ জুন অনুষ্টিত দ্বি-বার্ষিক কার্যকারী পরিষদের নির্বাচনেঅন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সহ-সভাপতি জহিরুল আলম সাগর, সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ সম্পাদক এ কে এম বেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) বি এম হাবিব উল্লাহ, ক্রীড়া সম্পাদক (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) জামাল হোছাইন, দপ্তর সম্পাদক পদে এস এম হান্নান শাহ বিজয়ী হন।

এছাড়া ৬ নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন  ২১ ভোট পেয়ে যৌথভাবে জমির হোছাইন ও এম নুরুদ্দোজা জনি, ২০ ভোট করে পেয়ে যৌথভাবে দ্বিতীয় হয়েছেন আবদুল মতিন চৌধুরী, এম মনছুর আলম এবং আবুল হোছাইন। উল্লেখ্য, প্রেস ক্লাবের মোট সদস্য সংখ্যা ৩৬ জন।

 

পাঠকের মতামত: