ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

লামায় আ’লীগ নেতা ও সাবেক মেম্বার অপহৃত, মুক্তিপণ দাবি ১০লাখ

opphoran uddarমোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ঃ

লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আবচার(৫৫) কে অপহরণ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় ফাঁসিয়াখালী ইউনিয়নের গোল বানের ঝিরি এলাকার তার নিজ বাড়ি থেকে ১৫-২০ জনের স্বসস্ত্র ডাকাত দল নুরুল আবচারকে অপহরণ করে। সে মৃত সৈয়দ উল্লাহ ছেলে।

অপহৃতের ছেলে মিজানুর রহমান জানায়, রাত ২টার দিকে একদল ডাকাত গোলবানের ঝিরি তার বাবার বাড়ির সংলগ্ন তার চাচাত ভাই মো. রিদুয়ান ও ছৈয়দ নুর এর বাড়ি ডাকাতি করে। তাদেরকে ভয়ভীতি দেখিয়ে জিম্মি করে পরে তার বাবার ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতরা অপহৃত নুরুল আবচার এর ঘর থেকে নগদ ৪০হাজার টাকা ও ৪ভরি স্বর্ণ নিয়ে যায়। যাওয়ার সময় স্বসস্ত্র ডাকাতদল অস্ত্রের মুখে আমার বাবাকে নিয়ে যায়। অন্যদিকে ২৯ জুলাই শুক্রবার ভোর ৪টার দিকে অপহরণকারীরা আমার নাম্বারে (০১৮৩৮-৯৭৭৩২০) ফোন করে ১০ লক্ষ টাকা দাবি করে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, ঘটনাটি জানার পর আমি দ্রুত ঘটনাস্থলে যাই। আমরা চেষ্টা করছি অপহৃতকে শীঘ্রই উদ্ধার করার। অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অপহরনকারীরা মোটা অংকের টাকা দাবি করেছে।

পাঠকের মতামত: