ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় সিমেন্ট কোম্পানী মার্কেটিং কর্মকর্তাকে পিটিয়ে দুই লাখ টাকা ছিনতাই

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়ায় মাওলা সিমেন্ট কোম্পানীর মার্কেটিং কর্মকর্তাকে পিটিয়ে দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বদরখালী বাজারে ঘটেছে এ হামলার ঘটনা। আহত ওই কর্মকর্তাকে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নাছির উদ্দিন (৩০) ওই সিমেন্ট কোম্পানীর চকরিয়া উপজেলার মার্কেটিং কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন। তার বাড়ি সাতকানিয়া উপজেলার গারাঙ্গিয়া মাদরাসা পাড়া। তিনি ওই গ্রামের ইদ্রিছ আহমদের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত সিমেন্ট কোম্পানীর মার্কেটিং কর্মকর্তা নাছির উদ্দিন জানান, মঙ্গলবার বিকাল আনুমানিক তিনটার দিকে তিনি বদরখালী বাজারস্থ কোম্পানীর ডিলার মের্সাস নোমান এন্ড সন্স নামের দোকানে বকেয়া টাকা উত্তোলন করতে যান। ওইসময় দোকান মালিক জয়নাল আবেদিন কাতারীর কাছ থেকে বকেয়া ৪০ হাজার টাকা চাইতে গেলে উল্টো তার ওপর ক্ষিপ্ত হন দোকান মালিক কাতারী।

নাছির উদ্দিন অভিযোগ করেছেন, ঘটনার এক পর্যায়ে দোকান মালিক কাতারী, তার ছেলে আবদুল্লাহ আল নোমান ও সহযোগি ইকবাল প্রথমে তাকে শান্ত করেন। পরে কৌশলে দোকান থেকে তাকে অপহরণের চেষ্টা করেন। ওইসময় তাদেরকে বাঁধা দেয়ার চেষ্টা করলে অভিযুক্ত তিনজন মিলে পিটিয়ে জখম করার পর তার কাছ থাকা কোম্পানীর অন্য ডিলারদের কাছ থেকে উত্তোলণ করা নগদ দুই লাখ টাকা লুটে নিয়ে তাঁরা পালিয়ে যায়। ঘটনার ব্যাপারে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত নাছির উদ্দিন।

পাঠকের মতামত: