ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

‘আলীকদম ক্যান্ট পাবলিক স্কুল ও এন্ড কলেজ শ্রীঘ্রই’

Alikadam-Zoon-News.Pic_মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম:
বান্দরবানের আলীকদমে শ্রীঘ্রই শুরু হচ্ছে ক্যান্ট পাবলিক স্কুল এন্ড কলেজের নির্মাণ কাজ। ইতোমধ্যে অর্থ বরাদ্দও পাওয়া গেছে।

রবিবার আলীকদম জোন সদরে অনুষ্ঠিত মত বিনিময় সভায় এ তথ্য জানিয়েছেন বান্দরবান রিজিয়ন কমা-ার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, এনডিও, পিএসসি।

বান্দরবান রিজিয়নে নবাগত রিজিয়ন কমা-ার ও ৬৯, পদাতিক ব্রিগেডের কমা-ারের সাথে স্থানীয় জনপ্রতিধি, সুধিমহল ও সরকারি কর্মকর্তাদের মাঝে জোন কমা-ারের আহ্বানে রবিবার (২৪ জুলাই) দুপুরে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সভায় জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরেন। বক্তব্যে রিজিয়ন কমা-ার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন বলেন, লামা-আলীকদম উপজেলায় শান্তিপূর্ণ সহাবস্থান, শান্তি-শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে সেনা বাহিনী কাজ করে যাচ্ছে। স্থানীয় মৌজা হেডম্যানের বক্তব্যের প্রেক্ষিতে নবাগত রিজিয়ন কমা-ার বলেন, শীঘ্রই আলীকদমে ক্যান্ট পাবলিক স্কুল ও কলেজ এর কাজ শুরু হচ্ছে। ইতোমধ্যে এ খাতে বরাদ্দও পাওয়া গেছে।

মত বিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জোন কমা-ার লে. কর্ণেল মোহাম্মদ সারোয়ার হোসেন, পিএসসি, আলীকদম উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম, আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন, লামা উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, লামা পৌর মেয়র জহিরুল ইসলাম, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, মৌজা হেডম্যান অংহ্লাচিং মার্মা ও ত্রিপুরা নেতা আগস্টিন ত্রিপুরা প্রমুখ।

সভায় জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক, ধর্মীয় গুরু ও লামা-আলীকদমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: