ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়া-ফাঁিসয়াখালী-লামা সড়কে যাত্রীবাহি পরিবহনে গণডাকাতি, টাকা ও মালামাল লুট

dakati-21এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া-ফাসিঁয়াখালী লামা সড়কে যাত্রীবাহী ৬টি পরিবহনে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রের মূখে যাত্রীদের জিন্মি করে তাদের কাছ থেকে নগদ লাখ টাকা ও বিভিন্ন মালামাল লুটে নিয়ে গেছে ডাকাতরা। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রিংভং ফরেষ্ট বিট অফিসের অদুরে ব্রিজের পশ্চিম পাশে ঘটেছে এ ডাকাতির ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ২২ জুলাই রাতে আলীকদম ও লামা বাজার থেকে ২টি ছারপোকা, ১টি জীপ গাড়ী ও ১টি বিদ্যুৎ অফিসে লোকজনের বহণকারী গাড়ীসহ ৬টি যাত্রীবাহী বাস চকরিয়ার উদ্দেশ্যে রওনা দেয়। এসব গাড়ী রিংভং ফরেষ্ট অফিসের অদুরে ব্রিজ এলাকায় পৌঁছা মাত্র মুখোশধারী একদল ডাকাত অস্ত্রের মূখে এসব গাড়ী থামিয়ে গণ ডাকাতি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকাতির সংবাদটি তাৎক্ষনিক মোবাইল ফোনে এক যাত্রী পার্শ্ববর্তী কবিরার দোকান এলাকায় অবস্থানরত লামার কুমারী ক্যাম্ডের পুলিশকে জানালে তারা সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু তার আগেই ডাকাতরা ফাঁকা গুলি বর্ষণ করে ঘটনা¯’ল ত্যাগ করেন।

আক্রান্ত যাত্রীরা জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে আসার আগে ডাকাতরা চারটি পরিবহনের যাত্রীদের মারধর নগদ লক্ষাধিক টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

লামা থানার অধীন কুমারী পুলিশ ক্যাম্পের আইসি কাওসার হোসেন বলেন, ঘটনার কিছুক্ষণ আগে তারা ডিউটি শেষ করে পুলিশ ক্যাম্পে চলে এসেছিলেন। ডাকাতির এ ঘটনাটি দুর্ভাগ্যজনক। তিনি দাবি করেন, ডাকাতরা সবাই চকরিয়ার উপজেলার বিভিন্ন এলাকা থেকে এসেছে। #

পাঠকের মতামত: