ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জমে উঠেছে চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি পদের নির্বাচন, ৫ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ, চারজনের জমা

Chakaria Press Club Pic. 23.07.16প্রেস বিজ্ঞপ্তি ঃ

জমে উঠেছে কক্সবাজারের চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি পদের পুনঃ নির্বাচন। গতকাল শনিবার বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহের শেষদিনে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন ৫ জন প্রার্থী। তন্মধ্যে ৪ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ শেষে নির্বাচন সমন্বয়কারী প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর হাতে সংগৃহীত মনোনয়ন পত্র জমা দেন।

সভাপতি পদে মনোনয়ন পত্র সংগ্রহের পর নির্বাচন সমন্বয়কারীর নিকট মনোনয়ন পত্র জমা দেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি মাহমুদুর রহমান মাহমুদ, সাবেক সভাপতি ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি এম জাহেদ চৌধুরী, সাবেক সভাপতি ও দৈনিক করতোয়া এবং কিড্স টিভি প্রতিনিধি এম আলী হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক দিনকাল প্রতিনিধি এ এম ওমর আলী।

নির্বাচন সমন্বয়কারী প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী জানান, সভাপতি পদে পুনঃ নির্বাচন বেশ জমে উঠেছে। এবার সর্বোচ্চ সংখ্যক প্রার্থী সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন। উৎসবমুখর পরিবেশে এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব প্রার্থী মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় ক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ জুলাই শুক্রবার ক্লাবের জরুরী তলবী সভা শেষে সভাপতি পদে নির্বাচনের পুনঃ তফসিল ঘোষণা করেন নির্বাচন সমন্বয়কারী। তফসিল অনুযায়ী গতকাল শনিবার ছিল মনোনয়ন পত্র সংগ্রহের শেষ দিন। এর আগে গত ২৫ জুন ক্লাবের নির্বাহী কমিটির ১৫ পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় গঠনতন্ত্র মোতাবেক সভাপতি পদে নির্বাচনের জন্য পুনঃ তফসিল ঘোষণা করা হয়।##

পাঠকের মতামত: