ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শহরে ৬ দিন ধরে রাখাইন গৃহবধু নিখোঁজ, পরিবারে উদ্বেগ

Picture Finalএম.এ আজিজ রাসেল, কক্সবাজার ::

শহরের বড়বাজার এলাকা থেকে দুই বছরের শিশুসহ সু সু মে রাখাইন নামে এক উপজাতীয় গৃহবধু ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। তাঁর স্বামী জনাই রাখাইন হন্য হয়ে তাঁদেরকে সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও না পেয়ে চরম হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন। এ ব্যাপারে শশুর বাড়ির সহযোগিতা নিলেও ফলাফল শূণ্যে রয়ে গেছে। অবশেষে নিরুপায় হয়ে জনাই রাখাইন ২২ জুলাই কক্সবাজার সদর মডেল থানায় নিখোঁজ ডায়েরী লিপিবদ্ধ করেছেন।

তিনি জানান, গত ১৭ জুলাই নিজের ব্যবসা প্রতিষ্টানে গেলে স্ত্রী সু সু মে প্রয়োজনীয় জিনিসপত্র ও দুই বছরের বাবুকে নিয়ে শশুর বাড়িতে যান। পরে ওই বাড়িতে ব্যাগসহ অন্যান্য জিনিসপত্র রেখে বাবুসহ বাইরে গেলে আর ফিরে আসেনি। এ নিয়ে উভয় পরিবারে গভীর উদ্বেগ বাড়ছে।

এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করছেন তারা। স্ত্রী সু সু মে রাখাইন ভাষা ছাড়াও অল্প অল্প বাংলা ভাষায় কথা বলতে পারেন। তাঁর বয়স ২১, উচ্চতা-৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং ফর্সা, স্বাস্থ্য ভাল, মুখমন্ডল-গোলাকার, ডান গালের থুতনীতে কালো তিলক আছে। নিখোঁজ হওয়ার সময় পরনে কালো রংয়ের স্কার্ট ও গায়ে আকাশি ও হলুদ রং এর টপস ছিল। কোন সুহৃদয়বান ব্যাক্তি স্ত্রীর সন্ধান পেলে (০১৮১৭২৫৫৭৪৯) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার স্বামী জনাই রাখাইন।

পাঠকের মতামত: