ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ছাত্রলীগের বিশাল বিক্ষোভ মিছিল

qএম.জিয়াবুল হক, চকরিয়া ::

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলে হাওয়া ভবনের নাটের গুরু তারেক রহমানের বিরুদ্ধে উচ্চ আদালতের দেয়া রায় অবিলম্বে কার্যকর করার দাবিতে ও দেশব্যাপী ছড়িয়ে পড়া গুপ্ত হত্যা, জঙ্গিবাদের বিরুদ্ধে বিশাল বিক্ষোভ মিছিল করেছে চকরিয়া উপজেলা ছাত্রলীগ। শুক্রবার বিকালে চকরিয়া শহরে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জনপ্রিয় ছাত্রনেতা এমএ আরিফুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে অনুষ্টিত বিক্ষোভ মিছিলটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক প্রদিক্ষন শেষে পৌরসভা যুবলীগের আয়োজনে অনুষ্টিত জঙ্গিবাদ বিরোধী সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী ছাত্র গণ জমায়তে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ চৌধুরী বলেন, বাংলাদেশের হাজার কোটি টাকা বিদেশে পাচারকারী হাওয়া ভবনের সেই নাটের গুরু তারেক রহমানকে মুদ্রা পচার আইনে দায়ের করা মামলায় উচ্চ আদালতের দেওয়া ৭ বছরের কারাদন্ড ও বিশ কোটি টাকার অর্থদন্ডের রায় কার্যকর করতে হবে। যাতে ভবিষ্যতে দেশ বিরোধী এ ধরণের অপর্কম ও জালিয়াতির ঘটনা কেউ করতে সাহস না পায়। তিনি বলেন, স্বাধীনতা বিরোধী চক্রের ইন্ধনে সারাদেশে জঙ্গিবাদ ও গুপ্ত হত্যার প্রবণতা বেড়ে চলছে। ছাত্রলীগের সাংগঠনিক সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার কঠোর নির্দেশে সরকার ইতোমধ্যে জঙ্গিবাদের শেকড় উপড়ে ফেলার কাজ শুরু করেছে। সময় এসেছে এই মুহুর্তে দেশব্যাপী ছড়িয়ে পড়া উগ্র ধর্মান্ধ জঙ্গিবাদীদের বর্বরোচিত হামলার বিরুদ্ধে ছাত্রলীগকে গণ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

অনুষ্টিত বিক্ষোভ মিছিলে অংশ নেন চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান ফারুক, উপজেলা ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রানা পারভেজ, উপজেলা ছাত্রলীগ নেতা মিনারুল ইসলাম, সায়েম সাগর, তাওহিদুল ইসলাম, জাহাংগীর আলম মাহি প্রমুখসহ উপজেলা ও পৌরসভা, কলেজ এবং সকল ইউনিয়ন কমিটির কয়েকশত ছাত্রলীগের নেতাকর্মী। #

পাঠকের মতামত: