ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় প্রবাসির বাড়িতে দুর্বৃত্তদের তান্ডব মা-মেয়েকে মারধর, টাকা ও স্বর্ণালঙ্কার লুট

1এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় প্রবাসির নির্মানাধীন বাড়ীতে ঢুকে নারীদের চোখে-মুখে মরিচের গুড়া মেরে তান্ডব চালিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা। ওইসময় তাঁরা বাড়ির মা-মেয়েকে মারধরের পর নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে। বৃহস্পতিবার রাত ১২টায় চকরিয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের সবুজবাগ এলাকার প্রবাসি নজরুল ইসলামের বাড়িতে ঘটেছে এ ঘটনা। ঘটনার পর খবর পেয়ে চকরিয়া থানার এস আই আব্দুল খালেকসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আক্রান্ত পরিবারের গৃহকর্ত্রী প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী নুরে জান্নাত জানান, তার বাড়িতে একদিন আগে নিকট আত্মীয় এক মহিলাকে সাথে করে বেড়াতে আসেন তার বৃদ্ধা মা হাজেরা খাতুন(৭০)। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে গৃহকর্ত্রী ও তার স্কুল পড়–য়া মেয়েসহ সকলে খাবার শেষে ঘুমাতে যায়। ওইসময় ১০-১২জনের মুখোশধারী দুর্বৃত্ত হঠাৎ করে বাড়ির দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে। কিছু বুঝে উঠার আগে দুর্বৃত্তরা বাড়ির সকলের চোখে মুখে মরিচের গুড়া ছুঁেড় মারে। এতে সকলে প্রায় অচেতন ও বির্মষ হয়ে পড়লে দুর্বৃত্তরা আলমিরা খুলে নগদ এক লাখ টাকা, স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয় এবং আক্রান্ত নারীদের পরিধানে থাকা র্স্বণালঙ্কার খুলে নিয়ে চম্পট দেয় বলে দাবি করেন গৃহকর্ত্রী। ঘটনার সময় আলমিরার চাবি দিতে না চাইলে গৃহকর্ত্রী ও তার স্কুল পড়–য়া মেয়েকে মারধর করে দুর্বৃত্তরা।

গৃহকর্ত্রী নুরে জান্নাত অভিযোগ করেছেন, ঘটনার সময় স্থানীয় জামাল উদ্দিন, মোজাম্মেল ও আজিজ উদ্দিনসহ কয়েকজনকে চিনতে পেরেছে। এদিকে ঘটনার পরপর প্রতিবেশি লোকজন এগিয়ে এসে আহত মা-মেয়েকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় গৃহকর্ত্রী নুরে জান্নাত চকরিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।##

 

পাঠকের মতামত: