ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আলীকদমে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরুধি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

akআলীকদম (বান্দরবান) প্রতিনিধি
বান্দরবানের আলীকদম উপজেলায়  বুধবার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আলীকদম প্রেস ক্লাবের সামনে থেকে উপজেলা জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক জামাল উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, নয়াপাড়া ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ফোগ্য মার্মা, উপজেলা সন্ত্রাস নির্মূল কমিটির সদস্য সচিব ধুংরি মার্মা, যুগ্ম আহবায়ক সমরঞ্জন বড়–য়া, যুগ্ম আহবায়ক এনুচা মার্মা, উপজেলা যুবলীগের সভাপতি এম কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কালাম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভরঞ্জন বড়–য়া, সহ-সভাপাতি উইলিয়াম মার্মা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ফরহাদুল ইসলাম বাপ্পি, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল মুবিন, ইউপি সদস্য ও সাবেক ছাত্রনেতা আবু ছালাম, ইউপি সদস্য সন্তেষ দাশ প্রমূখ।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার জিহাদ চৌধুরীর সঞ্চালনা অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক জামাল উদ্দিন, সদস্য সচিব ধুংরি মার্মা ও যুগ্ম আহবায়ক সমরঞ্জন বড়–য়া।  সভায় বক্তারা বলেন, দেশব্যাপী সরকারের জঙ্গীবাদ বিরোধী অভিযানের অংশ হিসেবে আলীকদম উপজেলার সর্বস্তরের জনগণের সম্পৃক্ততায় গঠিত জঙ্গীবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠিত হয়েছে। বর্তমান সরকার সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদ নির্মূলের লক্ষ্যে যে কোন প্রদক্ষেপ নিতে বদ্ধপরিকর। দেশ মাতৃকার কল্যাণে প্রত্যেককে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধ দায়িত্ব পালন করতে হবে।

পাঠকের মতামত: