Home » বিনোদন » বিয়ে করে দেশছাড়া

বিয়ে করে দেশছাড়া

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

বিনোদনবিনোদন ডেস্ক ::

আগে তারকাদের মধ্যে বিদেশে যাওয়ার ঝোঁক দেখা যেত। এ ঝোঁক এখনো আছে। তবে সঙ্গে যুক্ত হয়েছে প্রবাস জীবনের হাতছানি। অনেকেই প্রবাসীদের বিয়ে করে প্রবাসী হওয়ার চেষ্টা করছেন। নারী শিল্পীদের মধ্যে এ প্রবণতা শতকরা ৯৫ ভাগেরও বেশি। তারা প্রবাসীদের বিয়ে করছেন বিদেশি নাগরিক হওয়ার আশায়। আর এক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছেন আমেরিকান প্রবাসীরা। নারী শিল্পীরা তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে বিয়ে করছেন, বিদেশি নাগরিক হচ্ছেন, নাগরিক হওয়ার পর প্রয়োজনে ডিভোর্স দিতেও দ্বিধা করছেন না।

প্রবাসীদের বিয়ে করে বিদেশি নাগরিক হওয়ার তালিকায় এগিয়ে আছেন অভিনেত্রী শাবনূর, রিচি সোলায়মান, মোনালিসা, নাফিজা, রোমানা এবং ক্লোজআপ তারকা সোনিয়া। এ শিল্পীদের মধ্যে শাবনূর আর সোনিয়া ছাড়া বাকি সবাই আমেরিকার নাগরিকত্ব নিয়েছেন। শাবনূর নিয়েছেন অস্ট্রেলিয়া, আর সোনিয়া কানাডার।

অভিনেত্রী শাবনূর এক চীনা বংশোদ্ভূত অস্ট্রেলীয় নাগরিককে বিয়ে করে অস্ট্রেলিয়ার নাগরিকত্ব নিয়েছেন বলে জোর আলোচনা রয়েছে। কিন্তু শাবনূর কখনই তা স্বীকার করেননি। তিনি বরাবরই সেই বিয়েকে তুড়ি মেরে উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন। তিনি অস্ট্রেলিয়ার নাগরিক হওয়ার পর বিয়ে করেন অনীক নামের এক ব্যবসায়ীকে।

অভিনেত্রী রিচি প্রথমে বিয়ে করেন আলম নামে এক আমেরিকান প্রবাসীকে। কিন্তু খবরটি কখনই প্রতিষ্ঠিত হয়নি। তবে রিচি ২০০৮ সালে বিয়ে করেন আমেরিকা প্রবাসী রাশেক-উর-রহমান মালেককে। বর্তমানে তার সঙ্গে সংসার করছেন। তাদের একটি সন্তানও রয়েছে। রিচি রাশেককে বিয়ে করে আমেরিকান নাগরিক হয়েছেন। বর্তমানে তিনি নিউইয়র্ক এবং ঢাকা মিলিয়ে বসবাস করছেন। অভিনয়ের প্রয়োজনে ঢাকায় আসেন, আবার সংসারের টানে নিউইয়র্ক চলে যান।

অভিনেত্রী ও মডেল মোনালিসা রহস্য তৈরি করে এক আমেরিকান প্রবাসীকে বিয়ে করেছিলেন। তিনি নিউইয়র্ক গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। কিন্তু এয়ারপোর্ট থেকে তিনি উধাও হয়ে যান। আয়োজকদের টাকায় নিউইয়র্ক গিয়েও অনুষ্ঠানে যোগ না দিয়ে তিনি এক আত্মীয়র বাসায় ওঠেন। তারপর হুট করেই বিয়ে করে ফেলেন আমেরিকান প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবীরকে। তখনই অনেকে আঙ্গুল তুলে বলেছিল, আমেরিকার নাগরিক হওয়ার জন্য মোনালিসা এ বিয়ে করেছেন। হয়েছেও তাই, মোনালিসা আমেরিকার নাগরিক হওয়ার সব বন্দোবস্ত করার পর ফাইয়াজকে ডিভোর্স দেন। কিছুদিন আগে মোনালিসা ঢাকায় এসেছিলেন। ঈদের কিছু নাটকে অভিনয় করে আবার আমেরিকা চলে  গেছেন। সেখানেই তিনি স্থায়ী হয়েছেন।

অভিনেত্রী নাফিজা আমেরিকার নাগরিক হওয়ার স্বপ্নে সবচেয়ে বেশি সমালোচিত হয়েছেন। কারণ মোটেও ভালো কোনো উপায় বেছে নেননি। তিনিও একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে আর ফেরেননি। তারপর একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আমেরিকান নাগরিক হওয়ার স্বপ্নে বুঁদ হয়েছিলেন। তবে তার চূড়ান্ত ফলাফল কী তা পুরোপুরি জানা যায়নি।

অভিনেত্রী রোমানা মোট তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। তার তৃতীয় বর একজন মধ্যবয়স্ক আমেরিকান প্রবাসী। তাই বিয়ের পরপরই সবার আলোচনার বিষয় ছিল, প্রবাসী হওয়ার লোভেই এই বিয়ে। হয়েছেও তাই। রোমানা অভিনয় ছেড়ে স্বপ্নের দেশ আমেরিকায় রয়েছেন।

ক্লোজআপ তারকা সোনিয়ার কণ্ঠ এবং গায়কীর সুনাম বেশ ছড়িয়েছিল। ক্লোজআপ প্রতিযোগিতায় নাম লেখানোর আগে তিনি বিবাহিতা ছিলেন। মূলত স্বামীর আগ্রহের কারণেই তিনি নাম লেখান। ক্লোজআপের চূড়ান্ত ফলাফলে সোনিয়া সেরা তিনে চলে আসেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। বিভিন্ন শো করেছেন। কিন্তু কানাডায় শো করতে গিয়ে সেখানে প্রেমের সম্পর্কে জড়ান। আর স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিক কানাডা প্রবাসীকে বিয়ে করে এখন তিনি প্রবাস জীবনে ব্যস্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় দুদিন ব্যাপী উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে কর্মশালা

It's only fair to share...32100চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :: স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসার সহযোগীতায় শেড ...