ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী, দুই লম্পটের বিরুদ্ধে মামলা

nari nirjatonচকরিয়া অফিস:
চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ৬ষ্ট শ্রেণিতে পড়–য়া এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। বুধবার রাতে ইউনিয়নের মধ্যম কোনাখালী সেনঘোনা এলাকায় ঘটেছে এ ঘটনা। ঘটনার রাতে ওই ছাত্রীকে উদ্ধারের পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গিয়ে মেডিকেল চেকআপ করেছেন। ছাত্রীটি চকরিয়া পৌর শহরের একটি বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে অধ্যয়ন করছে।
এ ঘটনায় ছাত্রীটির বড়বোন বাদি হয়ে বৃহস্পতিবার রাতে চকরিয়া থানায় দুইজনকে আসামি করে একটি মামলা করেছেন। অভিযুক্ত আসামিরা হলেন কোনাখালী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মধ্যম কোনাখালী ছড়াপাড়া গ্রামের মৃত আক্তার আহমদের ছেলে মুজিবুল হক (২৫) ও তার সহযোগি একই এলাকার জসিম উদ্দিনের ছেলে মো.ফরহাদ ওরফে সোনা মিয়া (২০)।
মামলার বাদি ওই ছাত্রীটির বড়বোন জানান, ঈদের পর তার বাড়িতে বেড়াতে আসেন স্কুলছাত্রী ছোট বোন। বুধবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ভাগিনিকে (বাদির মেয়ে) নিয়ে তার বাড়ির পাশে দেবর কাশেমের বাড়িতে বেড়াতে যা”িছলেন ছোট বোন। ওইসময় দুই দুর্বৃত্ত একটি অটোরিকশা নিয়ে এসে তাদের গতিরোধ করে দুইজনকে রাস্তা থেকে ধরে নিয়ে যায়া পাশের একটি মৎস্য প্রকল্পের খামারঘরে।
বাদি মামলার আর্জিতে বলেন, এরপর একজন লম্পট ভাগিনিকে খামার ঘরের সামনে পাহারায় রেখে অন্যজন ওই ছাত্রীকে খামারঘরে ঢুকিয়ে ধর্ষণ করে। পরে তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনা¯’ল থেকে তাদের উদ্ধার করে। এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায়।
চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান জানান, বোনের বাড়িতে গিয়ে শিশু ছাত্রী ধর্ষণের অভিযোগ পেয়ে বৃহস্পতিবার রাতে দুইজনের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে। আক্রান্ত ছাত্রীটির বড়বোন মামলাটির বাদি। ওই ছাত্রীকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠিয়ে মেডিকেল চেকআপ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ##

পাঠকের মতামত: