ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়া কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণ করল ছাত্রলীগ

S.Lig_চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজে ওরিয়েন্টেশন ক্লাসের উদ্বোধনী ও কলেজ ছাত্রলীগের আয়োজনে নবীন বরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবাগত শিক্ষার্থীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ ছাত্রলীগ চকরিয়া উপজেলা কমিটির সংগ্রামী সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা এএম আরিফুল ইসলাম চৌধুরী।

রোববার (১০জুলাই) সকালে কলেজ ক্যাম্পাসে উপস্থিত থেকে কলেজ ছাত্রলীগের আয়োজনে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজে ওরিয়েন্টেশন ক্লাসের উদ্বোধনী অনুষ্টানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি তোয়াছিন আনোয়ার জিহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুমিুনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু, উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মজনু, উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ মিনার, ইয়াছিন আশরাফী, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রানা পারভেজ, যুগ্ম আহবায়ক সোহেল রানা পারভেজ, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রিয়াদ ও রাসেল, যুগ্ম সম্পাদক আমির হোসেন, কলেজ ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম, জাহাংগীর, বাবলু নাথ, রিদুয়ান, ইমন দেব, মিশুক মনির, হাবিব সোহান প্রমুখ।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ চৌধুরী বলেন, নতুন শিক্ষাবর্ষের শপথ হোক বিদ্যার সাথে বিনয়, শিক্ষার সাথে দীক্ষা ও জীবনের সাথে দেশপ্রেম, এ গুণত্রৈ হোক আগামী শিক্ষার্থীর আলোকলতা, এ আহ্বান ছড়িয়ে পড়ুক প্রতিটি শিক্ষার্থীর মন ও মনস্বীতায়। তিনি বলেন, ছাত্রলীগ আলোকিত শিক্ষা প্রসারে প্রজন্মান্তরে বিস্তৃত ছিলো, আছে, থাকবে। আমরা সে বৈজয়ন্তী উড্ডীন রাখার শপথ নিয়েছি। সমগ্র জীবন এ বিচ্ছুরণ ছিটিয়ে যাবো। অনুষ্টানের শুরুতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ চৌধুরীর নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়।

 

পাঠকের মতামত: