Home » কক্সবাজার » গণতন্ত্র সুসংহত করতে গণমাধ্যমের ভূমিকার বিকল্প নেই

গণতন্ত্র সুসংহত করতে গণমাধ্যমের ভূমিকার বিকল্প নেই

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি:
কুতুবদিয়া মহেশখালীর সংসদ সদস্য জননন্দিত জননেতা আশেক উল্লাহ্ রফিক বলেন গণতন্ত্র সু-সংহত করতে গণমাধ্যমের ভুমিকার বিকল্প নেই। দেশ থেকে মাদককে চিরতরে নির্মূল করার জন্য গণমাধ্যমের সাহসী লেখনী অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারই ফলে কলম সৈনিকদের লেখনিকে আরও শক্তিশালী করার জন্য সমাজের সর্বস্তরের জনসাধারণকে সার্বিক সহযোগিতা করতে হবে। প্রশাসনকে হতে হবে দায়িত্বের প্রতি অবিচল । বর্তমান দেশে যেভাবে মাদক ছড়িয়ে পড়েছে তা নির্মূল করার জন্য সরকার অত্যন্ত দায়িত্বশীল। সাংবাদিক সমাজ নিজের জীবনকে বিলিয়ে দিয়ে যেভাবে মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন তার সাথে আমি এবং আমার দল একত্নতা পোষণ করছি।
তিনি শুক্রবার জাতীয় দৈনিক আমার কাগজ ও দ্যা গুড মর্নিং পত্রিকার উদ্যোগে ‘মাদক মুক্ত দেশ গড়তে গণমাধ্যমের ভুমিকা শীর্ষক এক সেমিনারে উপরোক্ত কথা গুলো বলেন। কক্সবাজার থানার পিছন রোড়স্থ পত্রিকার ব্যুরো কার্যালয়ে আয়োজিত সেমিনার ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জাতীয় দৈনিক আমার কাগজ ও দ্যা গুড মর্নিং পত্রিকার সহ-সম্পাদক এবং কক্সবাজার সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আকতার হোছাইন কুতুবী।
সেমিনার ও ইফতারে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি, কক্সবাজার সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা আতাহার ইকবাল, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট ফজলুল কাদের চৌধুরী, দৈনিক সৈকত সম্পাদক ও কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, সহকারী সিভিল সার্জেন ডাঃ মহি উদ্দিন মোহাম্মদ আলমগীর, বন-বিভাগ উত্তরের এসিএফ মোহাম্মদ হোছাইন, অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিনিয়র আইনজীবী এড. এম.এ বারী, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম, কুতুবদিয়া সমিতির সভাপতি এড. ফিরোজ আহমদ, দৈনিক কক্সবাজার ৭১ এর ভারপ্রাপ্ত সম্পাদক এম. আমান উল্লাহ, রাজনীতিবিদ ্আনিসুল হক চৌধুরী সিনিয়র আইনজীবী এড. মোহাম্মদ আজম, মোহনা টিভির প্রতিনিধি, সাংবাদিক আমীনুল হক আমিন, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি এড. আব্দুর রহিম, সিনিয়র আইনজীবী এড. আবুল হোছাইন, এড. এ.কে এম. আতাউর হক, কক্সবাজার ব্যুরো প্রধান ও দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি মোহাম্মদ আবু সায়েম এর পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কালের কন্ঠ ও ডেইলী সান এর কক্সবাজার এর নির্বাহী সাংবাদিক আব্দুল মোনায়েম খান দৈনিক আমাদের কক্সবাজারের ভারপ্রাপ্ত সম্পাদক ও আর.টিভি জেলা প্রতিনিধি সাইফুর রহিম শাহীন, মোহনা টিভির জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, চ্যানেল ২৬ এর জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী শাহীন, দৈনিক কক্সবাজার ৭১ এর প্রকাশক বেলাল উদ্দিন বেলাল, সমাজ সেবক ছৈয়দ কাছিম, কক্সবাজার খবরএর প্রতিষ্টাতা সাংবাদিক আনোয়ার হাসান চৌং,সাংবাদিক আজিজ রাসেল,সোহেল সিনিয়র আইনজীবী এড. সাদেক উল্লাহ, এড. হুমায়ুন কবির চৌধুরী, মেট লাইফ এর জেলা ম্যানেজার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, দৈনিক ভোরের সময় এর জেলা প্রতিনিধি ফরিদুল আলম ফরিদ, ব্যবসায়ী শাহাব উদ্দিন, সরকারী কর্মকর্তা, দিদারুল আলম চৌধুরী তারেক, শাহেদ আলম চৌধুরী, হোটেল সেন্টমার্টিন এর এমডি. তৌহিদুল ইসলাম খোকন, সংবাদ কর্মী কল্লোল চৌধুরী, আতিকুর রহমান মানিক প্রমুখ ।
সেমিনার ও ইফতার মাহফিলে সাংবাদিক, আইনজীবী, ডাক্তার, সরকারী, বে-সরকারী উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্নস্থরের অতিথিবর্গ উপস্থিত ছিলেন। দৈনিক আমার কাগজের সহ-সম্পাদক মোহাম্মদ হোছাইন কুতুবীর ব্যবস্থাপনায় ইফতার ও মেজবানের ব্যবস্থা করা হয়।
উল্লেখ্য যে, শহরের বিভিন্ন মসজিদ, এতিম খানা ও মিসকিনদের জন্য প্রায় ৫০০ পেকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্পাদক পরিষদের প্রতি পূর্ণ সমর্থন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির

It's only fair to share...26800৯টি ধারা বাতিল চেয়ে লিগ্যাল নোটিশ আইনজীবীর নিজস্ব প্রতিবেদক :: ডিজিটাল ...