ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

‘আওয়ামী দুঃশাসনে নির্যাতিত পরিবারের পাশে দাঁড়ান’

১৪বিশেষ প্রতিনিধি :::

রংপুর: জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, আওয়ামী দুঃ:শাসনে নির্যাতিত নিপীড়িত, মামলায় জর্জরিত এবং নিহতের পরিবারের পাশে দাঁড়াতে হবে। তা না হলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ত্ব ও অখণ্ডতা রক্ষার নৈতিক আন্দোলন চূূড়ান্ত রূপ নিবে না।
তিনি মঙ্গলবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের গুপ্তপাড়াস্থ বাসভবনে তার মা বেগম আখতার বানুসহ পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাতের সময় একথা বলেন।
এ সময় তিনি বেগম আখতার বানু ও তার পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন।

পরে সাংবাদিকদের শহিদুল আলম প্রধান আরো বলেন, আখতার বানু নির্যাতিতদের মা। এই মায়ের চোখের পানি বেয়েই এ দেশে গণতন্ত্র মুক্তি পাবে।
এ সময় জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ-সভাপতি ও রংপুর জেলার সভাপতি খন্দকার আবেদুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা  সাধারণ সম্পাদক আকতারুজ্জামান স্যান্ডো প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে তিনি রংপুরের বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংগঠক ও কবি শেখ আমজাদ হোসেনের নিসবেতগঞ্জ পশ্চিম পীরজাবাদ বাড়িতে গিয়ে তার খোঁজ-খবর নেন। পরে তার আশু রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন।
এ সময় মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, মুক্তিযোদ্ধা মোহাম্মদ মকবুল হোসেন, মোখলেছুর রহমানসহ আমজাদ হোসেনের পরিবারের সদস্যরা ও জাগপা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: